বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৭

Slider গ্রাম বাংলা

59807_sorok
বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২১ জন। রবিবার রাতে বিশ্ব ইজতেমা থেকে ফেরার পথে একটি ট্রাকের সঙ্গে বাসের এবং সোমবার বিকাল সাড়ে ৫ টায় গাইবান্ধাগামী একটি বাসের সাথে কয়লা বোঝাই একটি ট্রাকে মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।
টঙ্গী বিশ্ব ইজতেমা শেষে জোয়ানা এন্টারপ্রাইজ কোচ যোগে বাড়ি ফেরার পথে রবিবার রাত আড়াইটার দিকে বগুড়ার শাজাহানপুর উপজেলার বনানী-বেতগাড়ী এলাকায় একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হয়। আহত হয় ১৪ জন আহত হয়। গাড়ী চালক দ্রুত গাড়ি চালিয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের সামনে নিয়ে নিয়ে যায়। এ সময় আহতদের বের করে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ৩ জনকে মৃত ঘোষণা করেন। বাকি ১৪ জন গুরুতর আহতদের হাসপাতালে ভর্তি করা হয়। হাসাপাতাল বেডে চিকিৎসাধীন হাফিজ নামের একজন মুসল্লি জানান, বাসের অধিকাংশ যাত্রী ঘুমিয়ে ছিল। হঠাৎ দুর্ঘটনায় জেগে দেখি বাসের পিছন দিক ল-ভ- হয়ে গেছে। আমি সহ অনেকেই আহত। নিহতরা হলেন হবিবর রহমান, ইমতাজ আলী, আশরাফুল ও তসলীম উদ্দিন। এদের সবার বাড়ী ঠাকুরগাঁ জেলার বালিয়াডাঙ্গী উপজেলায়।
এদিকে বগুড়ার শাজাহানপুর উপজেলার জামালপুর এলাকায় সোমবার বিকালে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত ও ৭ জন আহত হয়েছেন। তবে নিহতদের পরিচয় জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *