টাঙ্গাইলে চারশত পেরিয়ে গেল করোনা রোগীর সংখ্যা, নতুন আক্রান্ত ২৬

Slider জাতীয়


সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলে দুইজন ব্যাংকারসহ নতুন করে আরো ২৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আর এ নিয়ে এই পর্যন্ত টাঙ্গাইল জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা চারশত ছাড়ালো। বর্তমানে মোট আক্রান্ত ৪২৫ জন।

টাঙ্গাইল জেলায় চিকিৎসাধীন আছেন ২৪৪ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৪৮ জন এবং মারা গেছেন নয় জন। টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহিদুজ্জামান তথ্যটি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জনের অফিস থেকে জানানো হয় যে, “রবিবার সকালে নতুন করে আরো ২৬ জনের করোনা রিপোর্ট পজেটিভ আসে। আর তাদের মধ্যে ভূঞাপুরে তিনজন, মির্জাপুরে তিনজন, নাগরপুরে তিনজন, মধুপুরে একজন, সখীপুরে একজন, গোপালপুরে চারজন, দেলদুয়ারে একজন, ধনবাড়িতে একজন, কালিহাতীতে দুইজন, টাঙ্গাইল সদরে ছয়জন এবং বাসাইলে একজন।”

ইসলামী ব্যাংক বাংলাদেশ লি. এলেঙ্গা শাখার আরো দুইজন অফিসার রয়েছেন আক্রান্তদরে মধ্যে। আর এ নিয়ে ইসলামী ব্যাংকের এই শাখায় তিনজনের দেহে করোনার জীবাণু শনাক্ত হলো। এতে নতুন আক্রান্তদের দ্রুত চিকিৎসার আওতায় নিয়ে আসা হচ্ছে। লকডাউন করে দেওয়া হচ্ছে তাদের বসবাসের স্থান।

আর এ পর্যন্ত টাঙ্গাইলের বিভিন্ন উপজেলায় আক্রান্তদের মধ্যে ভূঞাপুরে ২২ জন, মির্জাপুরে সর্বোচ্চ ১১৩ জন, ঘাটাইলে ২১ জন, নাগরপুরে ৩৬ জন, মধুপুরে ২৯ জন, সখীপুরে ১৬ জন, গোপালপুরে ২৫ জন, দেলদুয়ারে ২৯ জন, ধনবাড়িতে ২৩ জন, কালিহাতীতে ৩৪ জন, টাঙ্গাইল সদরে ৬৮ জন এবং বাসাইলে আটজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *