কালিয়াকৈরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ির মৃত্যু

Slider জাতীয়

মো.মীর সোহেল মিয়া.কালিয়াকৈরে(গাজীপুর)সংবাদদাতা: গাজীপুরের কালিয়াকৈরে হাবিবপুর এলাকায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ীর মৃত্য হয়েছে। নিহত ব্যাক্তি হলো উপজেলার হাবিবপুর এলাকার কাঞ্চন শিকদারের ছেলে আবু হানিফ(৩০)।

লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসাপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।
পুলিশ জানান, বৃহস্পতিবার ভোরে হাবিবপুর এলাকায় মাদক ব্যবসায়ী হানিফের কাছে অবৈধ অস্ত্র রয়েছে এমন গোপন সংবাদের ভিত্তি অভিযান চালায় পুলিশ । অভিযান কালে হানিফ ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়ে । বাকিরা পালিয়ে গেলেও ঘটনাস্থলেই পুলিশের গুলিতে হানিফ মারা যায় । এই ঘটনায় কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক মাহবুব হোসেন, সহকারী উপ-পরিদর্শক সুলতান ও আরও দুই কনস্টেবল আহত হয়। আহতদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে ।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক এসআই মুক্তি মাহমুদ জানান, গেল রাতে হানিফের কাছে অস্ত্র রেেছ এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযানকালে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ঘটনাস্থলে তার মৃত্যু হয় । তার বিরুদ্ধে দশ ১০/১২টি মাদক, নারী নির্যাতনসহ ভিবিন্ন অভিযোগে মামলা রয়েছে । ঘটনাস্থল থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *