নাসিমকে বিদেশ নেয়ার বিষয়ে সিদ্ধান্ত শনিবার

Slider জাতীয়

বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের লাইফ সাপোর্টে থাকা মোহাম্মদ নাসিমকে সিঙ্গাপুর নিতে চায় পরিবার। পরিবারের পক্ষ থেকে এ নিয়ে প্রস্ততিও চলছে। এ সংক্রান্ত সকল রিপোর্ট ইতিমধ্যেই সিঙ্গাপুর পাঠানো হয়েছে। কিন্তু স্বাস্থ্যের অবস্থা আরও উন্নতি না হলে বর্তমান পরিস্থিতিতে সিঙ্গাপুর নেয়া কঠিন হবে বলে মত দিয়েছেন চিকিৎসকরা। তারা মোহাম্মদ নাসিমকে আরও ৭২ ঘন্টা নিবিড় পর্যবেক্ষণ করতে চান। শনিবার সন্ধ্যার পর এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানাবেন বলে ইতিমধ্যেই পরিবারকে জানানো হয়েছে।

হাসপাতালের পরিচালক ও সিইও আল এমরান চৌধুরী মানবজমিনকে বলেন, মোহাম্মদ নাসিমের অবস্থা ক্রিটিক্যাল। বিশেষজ্ঞ চিকিৎসক ও মেডিক্যাল বোর্ড তাকে আরও বাহাত্তর ঘন্টা পর্যবেক্ষণে রাখতে সময় চেয়েছেন।
এ সময় তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হবে। শনিবার সন্ধ্যার পর বিদেশ নেয়ার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম গত ৮দিন ধরে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন। হাসপাতালে থাকা অবস্থায় গত শুক্রবার সকালে ‘ব্রেইন স্ট্রোক’ হলে সেখানেই তার মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়। এর মধ্যে মঙ্গলবার সকালে করোনা ভাইরাসের দ্বিতীয় পরীক্ষার রেজাল্ট নেগেটিভ আসে। এরপর তাকে বিদেশে পাঠানোর পরিকল্পনা করে পরিবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *