নবজাতককে পুড়িয়ে মারল মা

বিচিত্র সারাবিশ্ব

আন্তর্জাতিক ডেস্ক : মায়ের কাছে তার সন্তান সবচেয়ে মূল্যবান। সন্তানদের জন্য নিজের চোখের ঘুম হারাম করে ফেলেন মায়েরা। কিন্তু এ কোন মা? নবজাতক কন্যাশিশুকে পরম আদরে গড়ে তোলোর বদলে তার শরীরে আগুন ধরিয়ে হত্যা করেছে এক নিষ্ঠুর মা।

শুক্রবার রাতে যুক্তরাষ্ট্রের নিউজার্সির পেমবার্টন টাউনশিপে মর্মান্তিক এ ঘটনা ঘটে। সন্তান হত্যার অভিযোগে হাইপার্নকেম্বার্লি ডর্ভিলিয়ার (২২) নামের ওই নারীর বিরুদ্ধে শনিবার অভিযোগ গঠন করা হয়েছে।

স্থানীয় পুলিশ এবং এক প্রসিকিউটর জানান, ওই নারীর বিরুদ্ধে হত্যা মামলার অভিযোগ গঠন ও পাঁচ লাখ ডলারের বিনিময়ে জামিন দেওয়া হয়েছে।

বার্লিংটনের কান্ট্রি প্রসিকিউটর রবার্ট বার্নার্দি ও পেমবার্টনের পুলিশ প্রধান ডেভিড জান্তাস এক বিবৃতিতে বলেন, মেয়েকে পোড়ানোর আগে তার গায়ে দাহ্য পদার্থ ঢেলে দেন ডর্ভিলিয়ার।

বিবৃতিতে আরো বলা হয়েছে, সড়কের মাঝে আগুন ধরার জরুরি ফোন পেয়ে পুলিশ সেখানে যায়। সেখান থেকে পুলিশ ওই নবজাতককে উদ্ধার করে। উদ্ধারের পর শিশুটিকে বিমানযোগে ফিলাডেলফিয়ার সেন্ট ক্রিস্টোফার হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে নেওয়ার দুই ঘণ্টা পর শিশুটির মৃত্যু ঘটে।

কর্তৃপক্ষ জানিয়েছে, নবজাতকের লাশটির ময়নাতদন্ত করা হবে। ঘটনার প্রত্যক্ষদর্শী ডেভ জোসেফ স্থানীয় পত্রিকা বার্লিটন কাউন্টি টাইমসকে বলেন, ‘ওই নারী গাড়ি থেকে রাস্তার মাঝে নেমে কোনো পর্দার্থ দ্বারা আগুন ধরিয়ে দেয়। এ সময় আমার প্রশ্নের জবাবে তিনি বলেন, কুকুরে বর্জ্য পোড়াচ্ছেন। এ সময় তিনি স্বাভাবিক ছিলেন।’
জোসেফ আরো বলেন, ‘তার স্ত্রী সেখান থেকে চিৎকার ও কান্নার আওয়াজ শুনতে পান। পরে বিষয়টি পরীক্ষা করে দেখতে গেলে আধমরা দগ্ধ শিশুটিকে রেখে পালিয়ে যান নারী। পরে পুলিশকে খবর দিলে তারা শিশুকে উদ্ধার করে।

 

তথ্যসূত্র : ইউএসএ টুডে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *