কালীগঞ্জে ১২,০০০ পরিবারকে ঈদসামগ্রী দিয়েছেন চুমকি (এমপি)

Slider জাতীয়


মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: কালীগঞ্জে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে এবং কর্মহীন হয়ে পড়া অসহায়, হতদরিদ্র ও দিনমজুর ১২,০০০ পরিবারের মাঝে ঈদসামগ্রী বিতরণ করেছেন মেহের আফরোজ চুমকি এমপি।

২০ই মে বুধবার সারাদিন ব্যাপি কালীগঞ্জ পৌর ও সকল ইউনিয়নে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল, ব্যক্তিগত অর্থায়ন ও নেতা কর্মীদের অর্থায়নে, অসহায় ১২,০০০ পরিবারের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে।

এ সম্পর্কে সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বলেন, করোনা ভাইরাস একটি অদৃশ্য ভাইরাস। সবাই অদৃশ্য এই ভাইরাসের সঙ্গে যুদ্ধ করছি। এর সংক্রমণ রোধে এবং অসহায় মানুষের জন্য সরকার পর্যাপ্ত খাদ্য মজুদ রেখেছেন। আপনারা কেউ হতাশ হবেন না। আমার নির্বাচনী এলাকায় কেউ অভুক্ত অবস্থায়, না খেয়ে থাকবে না। সেজন্য প্রতিটা বাড়িতেই খাদ্যসামগ্রীর পাশাপাশি আর্থিক সহায়তা পৌঁছে দেওয়ার চেষ্টা করেছি।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এইচ.এম আবু বকর চৌধুরী, অর্থ বিষয়ক সম্পাদক শরিফ হোসেন খান কনক, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মোঃ মাইনুল ইসলাম, পৌর আ’লীগের সভাপতি এস.এম রবিন হোসেন ও সাধারন সম্পাদক কামরুল ইসলাম সহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *