কালীগঞ্জে ৫০০ পরিবারে খাদ্যসামগ্রী দিয়েছেন সাবেক ভাইস চেয়ারম্যান

Slider জাতীয়


মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: কালীগঞ্জে করোনা ভাইরাসের সংক্রামন রোধে, পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে, ২০ই মে বুধবার পৌর ৪ নং ওয়ার্ড মুনশুরপুর গ্রামের কর্মহীন হয়ে পরা ৫০০ পরিবারে খাদ্যসামগ্রী বিতরন করেছেন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য আমজাদ হোসেন স্বপন।

খাদ্যসামগ্রী বিতরণের সময় আমজাদ হোসেন স্বপন বলেন, মহামারীর অবস্থা দিনে দিনে ভয়াবহ হচ্ছে। এ অবস্থায় আমাদের আল্লাহকে বেশি বেশি স্মরণ করতে হবে। আমাদের নামাজ, রোজার পাশাপাশি যাদের উপর যাকাত ফরয, তাদের যাকাত আদায় করতে হবে।

তিনি আরো বলেন, এই গজব আল্লাহ ছাড়া কেউ দূর করতে পারবে না। তাই আল্লাহকে স্মরণ করে, এরই মাঝে পৌর ৪ নং ওয়ার্ড মুনশুরপুর এলাকার অসহায়, হতদরিদ্র ও দিনমজুরদের মাঝে, দেশনেত্রী শেখ হাসিনার নির্দেশে এবং সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপির অনুপ্রেরণায় “একটি মানুষও যেন না খেয়ে থাকে” সেই লক্ষ্য বাস্তবায়ন করতে ৫০০ পরিবারে খাদ্যসামগ্রী বিতরন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, কালীগঞ্জ পৌর ৪ নং ওয়ার্ড কাউন্সিলার মোঃ আতাব উদ্দিন, পৌর যুবলীগের সাবেক সভাপতি মোঃ ইব্রাহীম খন্দকার, পৌর যুবলীগের সভাপতি মোঃ বাদল হোসেন ও পৌর ছাত্রালীগের সভাপতি মোঃ আলী আল রাফু অমি সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *