মধুপুরে নতুন করে ১ জনের করোনা শনাক্ত, মোট ৫ জন

Slider ফুলজান বিবির বাংলা

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ মধুপুর উপজেলায় আবারো নতুন করে আরও একজন করোনায় আক্রান্ত হয়েছেন। আর এ নিয়ে মধুপুরে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো ৫ জনে। মধুপুরে নতুন করে করোনায় আক্রান্ত ব্যক্তিটি হচ্ছেন একজন নারী। তিনি মধুপুর উপজেলার গোলাবাড়ি ইউনিয়নের ৪ নং ওয়ার্ড এর শালিখা গ্রামের বাসিন্দা। তিনি ঢাকার একটি গার্মেন্টস কারখানায় চাকরি করতেন।

মধুপুর থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ তারিক কামাল সাহেবের নির্দেশে মধুপুর থানাধীন শালিখা গ্রামে করোনা আক্রান্ত ব্যক্তির বাড়ী সহ আশপাশের বাড়ী গুলোকে মধুপুর থানার এসআই(নিঃ)/মোঃ আল-আমিন টাঙ্গাইল লকডাউন করেছেন।

মধুপুরে এর পূর্বে আলোকদিয়া ইউনিয়নের মাইজবাড়ি একজন করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়াও মধুপুরে রানিয়াদে একজন করোনায় আক্রান্ত হয়েছেন। মধুপুরের গোবুদিয়া এলাকায় একজন করোনায় আক্রান্ত হয়েছিলেন। আর তিনি কিছুদিন পূর্বে সুস্থ হয়ে বাড়ি ফিরে এসেছেন। এছাড়াও মধুপুরের টেংরিতে একজন করোনায় আক্রান্ত হয়েছেন। এখন নতুন করে গোলাবাড়ি ইউনিয়নের শালিখা গ্রামের একজন করোনায় আক্রান্ত হয়েছেন।

আর এ বিষয়ে মধুপুর থানার অফিসার ইনচার্জ মোঃ তারিক কামাল জানিয়েছেন, “মধুপুরে নতুন ঐ করোনা আক্রান্ত রোগীর বাড়িটি লকডাউন করা হয়েছে। তার পরিবারের আশেপাশের কয়েকটি বাড়িও লকডাউন করা হয়েছে। করোনা আক্রান্ত ঐ রোগীকে বিশেষ ব্যবস্থায় বাড়িতেই রাখা হয়েছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *