কালীগঞ্জে আক্রান্ত ১০৬ সুস্থ্য ৯১ জন

Slider গ্রাম বাংলা


মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: কালীগঞ্জে মহামারী করোনা ভাইরাসে (কোভিড-১৯) গত ২৪ ঘন্টায়, ১৮ই মে ২০২০ ইং সোমবার নতুন করে আরো ০১ জন আক্রান্ত হয়েছেন। পাশাপাশি করোনাকে পরাজিত করে নতুন ০১ জন সুস্থ্য হয়েছেন। এ বিষয়টি নিশ্চিত করেছেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ ছাদেকুর রহমান আকন্দ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ ছাদেকুর রহমান আকন্দ বলেন, কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে গত ২৪ ঘন্টায় নতুন ২৭ টি নমুনা নিয়ে, ১৮ই মে রবিবার পর্যন্ত ৯১৮ টি কোভিড-১৯ নমুনা সংগ্রহ করে, ঢাকার রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, কালীগঞ্জে গত ১২ই এপ্রিল রবিবার প্রথম করোনা রোগী সনাক্ত হওয়ার পর থেকে, আজ সোমবার নতুন করে আরো ০১ জন সনাক্ত হওয়া নিয়ে, মোট ১০৬ জন সনাক্ত হয়েছেন।
পাশাপাশি গত ২৮ই এপ্রিল মঙ্গলবার প্রথম করোনাকে পরাজিত করে ০১ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। আজকে আরো নতুন করে ০১ জন সুস্থ্য হওয়া নিয়ে মোট ৯১ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন।

তিনি আরো জানান, কোভিড-১৯ এ সুস্থ্যদের আবার ৭ থেকে ১০ দিন পরপর নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হবে। তাছাড়া আক্রান্ত বাকি ১৫ জনের সকলকেই চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *