কালীগঞ্জে ২৭৮ টি বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধি ভাতা কার্ড বিতরণ

Slider ফুলজান বিবির বাংলা


মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: কালীগঞ্জ উপজেলার মোক্তারপুর ইউনিয়নে ১৭ই মে রবিবার বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধিদের নিয়ে মোট ২৭৮ টি ভাতা কার্ড বিতরণ করা হয়েছে।

রবিবার সকালে কেন্দ্রীয় আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা ও সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি’র সহযোগীতায়, উপজেলার মোক্তারপুর ইউনিয়ন পরিষদে সামাজিক দূরত্ব বজায় রেখে ২৭৮ টি ভাতা কার্ড বিতরণ করা হয়েছে। এরমধ্যে বয়স্ক ভাতা কার্ড ৯৮ টি, বিধবা ভাতা কার্ড ৪০ টি ও প্রতিবন্ধী ভাতা কার্ড বিতরণ করা হয়েছে ১৪০ টি।

এ সম্পর্কে মোক্তারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শরিফুল ইসলাম সরকার তোরন বলেন, মোক্তারপুর ইউনিয়নে ইতিমধ্যে কেন্দ্রীয় আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা মেহের আফরোজ চুমকি এমপির সহযোগিতায়, করোনা ভাইরাসের সংক্রমণে, কর্মহীন হয়ে পরা এলাকার অসহায়, হতদরিদ্র ও দিনমজুর মানুষের মাঝে সরকারি বিভিন্ন ধরনের ত্রাণ বিতরণ করা হয়েছে। তার পাশাপাশি আজকে ২৭৮ টি ভাতা কার্ড বিতরণ করা হয়েছে। এরমধ্যে বয়স্ক ভাতা কার্ড ৯৮ টি, বিধবা ভাতা কার্ড ৪০ টি ও প্রতিবন্ধী ভাতা কার্ড ছিলো ১৪০ টি।

এ সময় উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ শাহাদৎ হোসেন, ইউনিয়ন পরিষদের সকল সদস্য, মোক্তারপুর ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম সবুজ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ সেলিম ও সাধারন সম্পাদক দুলাল প্রধান সহ দলীয় নেতাকর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *