লালমনিরহাটে এনপিপির ঈদ সামগ্রী বিতরনে দু’রকম সংবাদ প্রকাশ

Slider রংপুর


হাসানুজ্জামান হাসান,লালমনিরহাটঃ লালমনিরহাটের কালীগঞ্জে ন্যাশনাল পিপলস পার্টির ঈদ সামগ্রী বিতরন নিয়ে মিথ্যাচার করে সংবাদ প্রকাশিত হয়েছে। দুটি অনলাইনে দু’ রকম সংবাদ প্রকাশিত হয়েছে।

১৫ মে ( শুক্রবার)সকালে উপজেলার দলগ্রামে ইউনিয়নে এনপিপির জেলা সভাপতি শরিফুল ইসলাম মুন্সির নিজ বাড়িতে এনপিপির চেয়ারম্যান এর দেয়া অর্থায়নে ৭০ জন মানুষকে চিনি ও সেমাই বিতরন করা হয়েছে।

বিতরনকৃত ঈদ সামগ্রী নিয়ে মিথ্যা তথ্য দিয়েছেন শরিফুল ইসলাম মুন্সি। ফলে দুটি অনলাইন প্রকাশিত সংবাদে দুরকম সংবাদ পেয়েছে।
একটি সংবাদে বলা হয়েছে তিনি ১০০ জন মানুষকে সহায়তা করেছেন অপরদিকে আরেকটি সংবাদে বলা হয়েছে তিনি ৫শত পরিবারকে সহায়তা করেছেন।

এনপিপির ঈদ সামগ্রী বিতরণের এমন সংবাদে সমালোচনার ঝড় উঠেছে। তার নিজ ইউনিয়নের মানুষের মাঝে।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন স্থানীয় লোক জানান,এ রকম মিথ্যা সংবাদ প্রকাশ করায় আমরা বঞ্চিত হচ্ছি। করোনা কালীন সময়ে ৭০ জন মানুষকে ঈদ সহায়তা করে ১০০/৫০০ পরিবারের প্রচার করা লজ্জাজনক। আসলে এরা রাজনীতির নামে জনগনের সাথে প্রতারনা করছেন।

এ বিষয়ে এনপিপির জেলা সভাপতি শরিফুল ইসলাম মুন্সি বলেন, ১০০ জন মানুষকে সহায়তার প্রস্তুতি নিয়েছি তবে ৭০ জন উপস্থিত থাকায় তাদের বিতরণ করা হয়েছে।তবে পাঁচ উপজেলায় পাঁচশত বিতরণ করা হবে বলে জানান তিনি।

কবে বিতরন করা হবে বাকী উপজেলায় এমন তথ্য দেয়া হয়নি। প্রকাশিত সংবাদ নিয়ে তিনি বলেন, এটা সাংবাদিকরা ভুল করেছে। আমি নই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *