এম‌পি মমতাজকে নিয়ে ফেসবুকে কটুক্তি, গ্রেপ্তার ১

Slider জাতীয় রাজনীতি


মানিকগঞ্জ: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মানিকগঞ্জ -২ আসনের এমপি ও কণ্ঠশিল্পী মমতাজ বেগমকে নিয়ে কটুক্তি ও বিভিন্ন অপপ্রচারের অভিযোগে ডিজিটাল আইনে করা মামলায় ফিরোজ আল মামুন (৫০)নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ । সোমবার রাতে তার নিজ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে মঙ্গলবার দুপুরে ৭দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে হরিরামপুর থানা পুলিশ । ফিরোজ আল মামুন মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার কালই এলাকার মৃত্যু রমজান আলী মুন্সীর ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, আসামি ফিরোজ আল মামুন নামের ব্যক্তি তার নিজ ব্যবহারকৃত ফেসবুক আইডিতে মানিকগঞ্জ -২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগমকে নিয়ে কটূক্তি ও বিভিন্ন অপপ্রচার করে আসছিলেন । বিষয়টি হরিরামপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজিম খানের দৃষ্টিগোচর হলে তিনি বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে হরিরামপুর থানায় একটি মামলা করেন ।

হরিরামপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজিম খান জানান, গত ৯ মে ফেসবুক চালানোর সময় দেখতে পাই ফিরোজ আল মামুন নিজের ব্যবহারকৃত ফেসবুক আইডিতে সামাজিক এবং দলীয় ভাবমূর্তি ক্ষুন্ন করার প্রয়াসে বিভিন্ন ধরনের ভাষায় স্ট্যাটাস দেয়। স্ট্যাটাসের কারনে সামাজিক যোগাযোগ মাধ্যমে মাননীয় সংসদ সদস্যসহ ক্ষমতাসীন আওয়ামিলীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের জনসাধারনের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। এধরনের আপত্তিকর এবং অশ্রাব্য মন্তব্যের কারণে ডিজিটাল নিরাপত্তা আইনে তিনি মামলাটি করেন।

হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুঈদ চৌধুরী জানান, ডিজিটাল নিরাপত্তা আইনে আসামী ফিরোজ আল মামুনকে গ্রেপ্তার করে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *