কালীগঞ্জের জামালপুরে বন্ধু মহলের সহায়তায় খাদ্যসামগ্রী পেয়েছেন ১৩৫ পরিবার

Slider জাতীয়


মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: কালীগঞ্জে পবিত্র রমজান মাসকে সামনে রেখে, প্রানঘাতী করোনা ভাইরাসের সংক্রমন এড়াতে জামালপুর আর.এম বিদ্যাপীঠ স্কুলের এস.এস.সি ২০০১ ব্যাচের বন্ধু মহলের সহায়তায় এলাকার অসহায়, হতদরিদ্র ও দিনমজুর ১৩৫ টি পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

জামালপুর আর.এম বিদ্যাপীঠ স্কুলের এস.এস.সি ২০০১ ব্যাচের বন্ধু মহলের পক্ষে শাহাদাৎ কবির শাকিল বলেন, আমাদের সামনে পবিত্র রমজান মাস উপস্থিত। এরই মধ্যে দেশে প্রায় দেড় মাস যাবৎ কোভিড-১৯ এর জন্য লকডাউন চলছে। এই পরিস্থিতিতে “মানবতার কল্যাণে বন্ধুরা আবার একসাথে” এই শ্লোগানকে সামনে রেখে আমরা জামালপুর আর.এম বিদ্যাপীঠ স্কুলের এস.এস.সি ২০০১ ব্যাচের বন্ধুদের সহায়তায় এলাকার অসহায়, হতদরিদ্র ও দিনমজুর ১৩৫ টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছি।

তিনি আরো বলেন, এতো বছর পরে এই মহৎ উদ্যোগে সারা দেওয়ার জন্য জামালপুর আর.এম বিদ্যাপীঠ স্কুলের এস.এস.সি ২০০১ ব্যাচের বন্ধুদের প্রতি কৃতজ্ঞতা জানাই এবং সকলের সর্বাঙ্গীন সফলতা ও মঙ্গল কামনা করি। এই মহৎ কাজের পরিকল্পনা থেকে শুরু করে বাস্তবায়ন পর্যন্ত পরিচালনা কমিটিতে ছিলেন, আমি শাহাদাৎ কবির শাকিল, তাইফুর বাগমার, নজরুল ইসলাম, মোঃ শফিকুল ইসলাম শেখ, শেখ খলিল ও আল-আমিন খান।

এছাড়া উক্ত কাজে সার্বিক ভাবে সহযোগিতা করেছেন, মোমেনুর রহমান, জুয়েল দেওয়ান, আমিনুল ইসলাম, শাহ আলম, তাপস বনিক, মোঃ আউয়াল, শফিকুল ইসলাম শবি, জাকারিয়া কাইয়ুম, তাহমীনা, শামীম, এহসানুল হক, আলমগীর কবির, আলমগীর হোসেন, বেলায়েত হোসেন, মিজানুর রহমান, মোঃ নাছির মোনায়েম হোসেন, শেখ হেলাল, সেলিম মোড়ল, কিরণ চন্দ্র, চন্দন কুমার ও রাখাল চন্দ্র।

তিনি আরো জানান, বারবার যেন এমন মহৎ উদ্যোগ নিয়ে এলাকার দুখী মানুষের কাছে থাকতে পারি, মহান আল্লাহর কাছে এই দোয়া করি। আল্লাহ্ যেন আমাদের কোভিড-১৯ এর মহামারী দূর্যোগ থেকে মুক্তি দেন। সকলে সামাজিক দূরত্ব বজায় রেখে চলি। বারবার সাবান দিয়ে হাত ধুয়ে নেই। পাশাপাশি স্বাস্থ্য অধিদপ্তরের সকল নির্দেশনা মেনে চলি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *