কালীগঞ্জে ৪০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

Slider গ্রাম বাংলা

মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: কালীগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে দেশের সংকটময় পরিস্থিতি মোকাবেলা করার জন্য এবং এলাকার অসহায়, হতদরিদ্র ও দিনমজুর মানুষের পাশে থাকার লক্ষ্যে, “একসাথে থাকি, একসাথে বাঁচি” এ গ্রুপের সকল সদস্য ও তার বাইরে দেশী ও প্রবাসীদের সহায়তায় বাহাদুরসাদী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ৪০০ পরিবারে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে “একসাথে থাকি, একসাথে বাঁচি” গ্রুপের এডমিন আব্দুস সাত্তার বলেন, মহামারী করোনা ভাইরাসের কারণে সারা দেশের মতো কালীগঞ্জেও লকডাউন চলছে। এমন পরিস্থিতিতে এলাকার অসহায়, হতদরিদ্র ও দিনমজুর মানুষের পাশে থাকার লক্ষ্যে, আজ ৯ই মে শনিবার বাহাদুরসাদী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের দেশী ও বিদেশী সকলের সহযোগিতায়, ধোলা সাধু খাঁ, জুগুলী ও কালীগঞ্জের আংশিক এলাকার ৪০০ কর্মহীন পরিবারের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, এই মহৎ কাজে সহযোগিতা করার জন্য “একসাথে থাকি, একসাথে বাঁচি” গ্রুপের সকলকে এবং এর বাহিরে দেশের ও প্রবাসীদের মধ্যে যারা সহযোগিতা করেছেন তাদের সকলকে ধন্যবাদ জানাচ্ছি।

এ বিষয়ে জানতে চাইলে “একসাথে থাকি, একসাথে বাঁচি” গ্রুপের সদস্য তারেক মোহাম্মদ মুরাদ বলেন, কোভিভ-১৯ সংক্রমণের হাত থেকে এলাকার অসহায়, হতদরিদ্র ও দিনমজুর পরিবার গুলোর কষ্ট সামান্য লাঘম করতে, ঈদুল ফিতরকে সামনে রেখে বাহাদুরসাদী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের দেশী ও প্রবাসী সকলের সহযোগিতায়, ধোলা সাধু খাঁ, জুগুলী ও কালীগঞ্জের আংশিক এলাকার ৪০০ কর্মহীন পরিবারের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। ঈদের উপহার সামগ্রীর প্রতিটা প্যাকেটের মধ্যে পোলার চাল ২ কেজি, ডাল ১ কেজি, চিনি ১ কেজি, পেয়াজ ২ কেজি, আলু ২ কেজি, লবন ১ কেজি, তেল ১ কেজি, সেমাই ২ প্যাকেট ও সাবান ছিলো ১ টি।

এ সময় উপস্থিত ছিলেন, “একসাথে থাকি, একসাথে বাঁচি” গ্রুপের সকল সদস্য সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *