মাধবদীতে করোনা উপসর্গ নিয়ে মহিলার মৃত্যু, নতুন আক্রান্ত ২০

Slider জাতীয় ফুলজান বিবির বাংলা

নরসিংদী: করোনা উপসর্গ নিয়ে নরসিংদী মেয়ের বাড়ি থেকে তার মাধবদীর কাশিপুর নিজ বাড়িতে ফিরে এসে গৌরঙ্গ ভৌমিকের স্ত্রী মমতা ভৌমিক মারা গেছে। তার বয়স আনুমানিক ৫৮ বছর। গতকাল রাতে তার মৃত্যু ঘটে। মাধবদী পৌর মেয়র হাজী মোশারবব হোসেন মানিক জানান, ডায়রিয়া-টানাখিছা রোগে আক্রান্ত হলে তার স্ত্রীকে মেয়ের বাসা থেকে তাকে মাধবদী তার নিজ বাড়িতে নিয়ে আসলে রাতেই তার মৃত্যু ঘটে। পরে তিনি পুলিশে খবর দেন। এছাড়াও করোনা বিষয়ক যথাযথ কর্তৃপক্ষের নজরে নিয়ে আসা হয়।

এ ব্যাপারে সিভিল সার্জন ডা. ইব্রাহীম টিটনের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আমরা রোগীর মৃত্যুর বিষয়টি জেনেছি। নিহত রোগীর নমুনা সংগ্রহ করে পাঠানোর ব্যবস্থা করা হয়।
তিনি আরো বলেন, লাশ দাহ করবে যারা তারা সহ নিহতের পরিবারের অন্যান্যদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে ।
তারা তাদের নিজ বাড়িতে আলাদাভাবে থাকবে বলে নিহত পরিবারদের জানানো হয়েছে। অন্যান্যদের সাথে মেলামেশা করবে না এমনটা বলে দিয়েছি।

গত ২৪ ঘন্টায় নরসিংদী জেলায় নতুন করে আরো ২০ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়। নতুন আক্রান্ত ২০ জনসহ নরসিংদী জেলায় সর্বশেষ তথ্য অনুযায়ী আক্রান্তের সংখ্যা এখন ২০৩ জন। এ পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছিল ৩ জন। ইতিমধ্যে সুস্থ হয়েছেন ১২৮ জন। নতুন আক্রান্তদের মাঝে নরসিংদী সদর ৪ জন, মাধবদী থানার ব্যাংক গলিতে ইউ সি বি ব্যাংকের বিল্ডিং-এর চতুর্থ তলায় একই পরিবারের ৮ জনসহ ৯ জন ও পলাশ উপজেলার ৭ জন। করোনা আক্রান্ত মাধবদী ইউ সি বি ব্যাংকসহ নিচতলা হতে চতুর্থ তলা পযর্ন্ত নরসিংদী জেলা প্রশাসন ইতিমধ্যে লকডাউন করে রেখেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *