টাঙ্গাইলের নাগরপুরে কর্মহীনদের পাশে ঈদ উপহার নিয়ে ব্যারিস্টার রাকিব

Slider গ্রাম বাংলা


সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল জেলার নাগরপুরে সরকারি নির্দেশনা অনুযায়ী সামাজিক দূরত্ব বজায় রাখতে গিয়ে কর্মহীন হয়ে পড়া হত দরিদ্রদের পাশে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী নিয়ে দাড়িয়েছেন কেন্দ্রীয় বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবি পরিষদের সদস্য ব্যারিস্টার খন্দকার রেজা-ই-রাকিব।

গত বৃহস্পতিবার (০৭ ই মে) নাগরপুর উপজেলার সদর ইউনিয়নের ব্যারিস্টার বাড়িতে তার পক্ষে দরিদ্র ও নিম্ন আয়ের কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। একটি ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেছেন ব্যারিস্টার খন্দকার রেজা-ই-রাকিব।

আর এ সময় তিনি বলেছেন,”সারাদেশের এ সংকটময় সময়ে যার যার অবস্থান থেকে অসহায়দের পাশে দাড়াতে হবে। এরই ধারাবাহিকতায় সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানরা কর্মহীন মানুষের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিলে তাদের কষ্ট লাঘব সহজ হবে।”

এদিকে ব্যারিস্টার খন্দকার রেজা-ই-রাকিবের চাচাতো ভাই খন্দকার ফাইজুল হাসান শ্যামল জানিয়েছেন,”আমরা ঈদ উপলক্ষে নাগরপুর উপজেলার ১৫০০ দুস্থ ও অসহায় পরিবারের মাঝে পর্যায়ক্রমে আমাদের এ ঈদ উপহার বিতরণ করা হবে।”

এসব ঈদ উপহার বিতরণের সময় নাগরপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মতিয়ার রহমান মতি, মীর টটুল, আরিফ হোসেন, আসলাম উদ্দিন সহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *