গাজীপুরের করোনা রিপোর্ট আজ ও আসেনি

Slider গ্রাম বাংলা জাতীয়


গাজীপুর:গাজীপুর জেলার করোনার আপডেট আজোও আসেনি। জেলা প্রশাসক তার ফেসবুক পেজে আজকে আপডেট না আসার কথা জানিয়েছেন। আগেও তিনি আসা না আসার খবর দেন। তবে সিভিল সার্জন এ বিষয়ে কোন কথা বলেননি।

আজ গাজীপুরের জেলা প্রশাসক তার পেজে লিখেছেন ,

#করোনা_আপডেট_গাজীপুর_০৭_মে_২০২০_খ্রিষ্টাব্দ

গাজীপুরে নূতন করে গত ২৪ ঘন্টায় হোম কোয়ারেন্টাইনে সংযুক্ত হয়েছে ১০৮ জন এবং কোয়ারেন্টাইন সময় সম্পূর্ণ করেছেন ৯১ জন। মোট হোম কোয়ারেন্টাইনে থাকার সংখ্যা দাঁড়াল ৪৬১৬ জন যাদের মধ্যে ডাক্তারের নির্দেশনা অনুযায়ী নির্ধারিত দিন কোয়ারেন্টাইন শেষে বর্তমানে স্বাভাবিক জীবনযাপন করছেন ৩৫০৭ জন। প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন কেন্দ্রে বর্তমানে কোন ব্যক্তি কোয়ারেন্টাইনে নেই। এ নিয়ে গাজীপুরে কোয়ারেন্টাইন এ থাকা ৪৬৬৫ জনের মধ্যে চিকিৎসকের নিকট হতে সুস্থতার সনদ পেয়েছেন ৩৫৫৬ জন। বর্তমানে কোন ব্যক্তি আইসোলেশনে নেই।(এ পর্যন্ত মোট ৩২ জনকে আইসোলেশনে রাখা হয়েছিল।)

এ পর্যন্ত করোনাভাইরাস শনাক্তের জন্য গত ২৪ ঘন্টায় ১৩৯ টি নমুনাসহ মোট ৩৬৪১ জন ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ৭২ ঘন্টার নমুনা পরীক্ষার ফলাফল হাতে এসে পৌঁছায়নি। সর্বমোট ৩৩৬ জন করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছেন এবং করোনা ভাইরাসমুক্ত হয়ে ১১৪ জন সুস্থ স্বাভাবিক জীবন ফিরে পেয়েছেন।
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গাজীপুরে এ পর্যন্ত মৃতের সংখ্যা ০২(দুই)জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *