কালিয়াকৈরে করোনার উপসর্গে এক জনের মৃত্যু ৪তলা ভবন লকডাউন

Slider গ্রাম বাংলা

কালিয়াকৈর (গাজীপুর): গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজার এলাকায় এই প্রথম করোনার উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার মৃত্যুতে ওই এলাকার ৪তলা বিশিষ্ট একটি ভবন লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

এলাকাবাসী ও উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, করোনার উপসর্গ নিয়ে নিহত ব্যক্তির নাম মিজান (৫৫) এবং তার বাড়ি বরিশাল বলে জানা গেছে। তিনি নারায়ণগঞ্জে চাকরি করতেন। সেখানে করোনা পরিস্থিতি অবনতি হলে তিনি গত কয়েক দিন আগে গাজীপুরের কালিয়াকৈরে আসেন। পরে কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজার এলাকার বাদশা মিয়ার ৪তলা বিশিষ্ট একটি ভবনের ভাড়া উঠেন। পরে সেখানে তিনি ও পরিবার লোকজন নিয়ে বসবাস করে আসছিলেন। ওই বাসায় উঠার পর থেকেই তিনি জ্বর, ঠান্ডা ও শ্বাসকষ্টে ভোগছিলেন।

পরে তিনি নমুনা পরীক্ষা করতে দেন। বৃহস্পতিবার তার নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা পজেটিভ আসে। রাতে তার অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে শুক্রবার সকালে কালিয়াকৈর উপজেলা প্রশাসন ওই ভবনটি লকডাউন ঘোষণা করে।

কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমীন জানান, খবর পেয়ে সফিপুরের ওই চারতলা ভবনের বাড়িটি পুরোপুরি লকলাউন ঘোষণা করেন। নিহতের লাশ তার স্বজনরা তাদের দেশের বাড়ি নিয়ে গেছেন বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *