বৃটেনে ফিরে যেতে ঢাকার উদ্দেশ্যে সিলেট ছাড়লেন ১৪৪ ব্রিটিশ নাগরিক

Slider জাতীয় সিলেট

সিলেট প্রতিনিধি :: করোনাভাইরাসের কারনে বিশ্ব যখন থমকে গেছে। তখনো থেমে থাকেনি মানুষের জীবনযাত্রা বা প্রয়োজনীতা। মানুষ ছুটছে তার প্রয়োজনে। প্রয়োজন ভয়াবহতাকেও হারিয়ে দেয়। আর প্রয়োজনের তাগিতে ছুটি কাটিয়ে ব্রিটিশ নাগরিকরা ফিরে যাচ্ছেন আপন কর্মক্ষেত্রে। আজ শুক্রবার (১ মে) বাংলাদেশ এয়ারলাইন্সের বিশেষ ফ্লাইটে বৃটেনের উদ্দেশ্যে যাত্রা করবেন ১৪৪ জন ব্রিটিশ নাগরিক।

আজ (শুক্রবার) বেলা ১১টা ১০ মিনিটে বাংলাদেশ এয়ারলাইন্সের বিশেষ ব্যবস্থাপনায় ব্রিটিশ নাগরিকদের নিয়ে উড়োজাহাজটি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে।

সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ এ তথ্য নিশ্চিত করে বলেন, ১৪৪ ব্রিটিশ নাগরিকদের নিয়ে বিমানের বিশেষ চাটার্ড ফ্লাইটটি ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়েছে। সেখান থেকে ব্রিটিশ এয়ারে ওয়েজের একটি ফ্লাইটে তারা ঢাকা ত্যাগ করবেন।

বিমানবন্দর সূত্র জানায়, ব্রিটিশ নাগরিকদের বৃটেনে যাওয়ার ব্যবস্থার অংশ হিসেবে বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। এর আগেও কয়েকটি ফ্লাইটে ব্রিটিশ নাগরিকদের বৃটেনে পাঠানো হয়েছে। আরো একটি ফ্লাইট পরিচালনা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *