কালীগঞ্জে ৪৫০ পরিবারে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ

Slider ফুলজান বিবির বাংলা

মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: করোনা ভাইরাস প্রতিরোধে দেশের সংকটময় পরিস্থিতি মোকাবেলা করার জন্য এবং এলাকার অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে থাকার লক্ষ্যে, গাজীপুরের কালীগঞ্জে মেহের আফরোজ চুমকি এমপির নির্দেশে, ব্যক্তিগত উদ্যোগে কর্মহীন ৪৫০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছেন কালীগঞ্জ পৌর ছাত্রলীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি শাহ আলম শেখ ও কালীগঞ্জ পৌর যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নূর আলম শেখ।

২৯ই এপ্রিল ২০২০ ইং রোজ বুধবার সকালে সাবেক শ্রমিক নেতা মোঃ জামাল শেখের বাড়িতে (তাদের নিজ বাড়ি) অসহায় কর্মহীন ৪৫০ পরিবারের মাঝে সরকারের নির্দেশনা অনুযায়ী সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

এ সময় প্রধান অতিথি হিসাবে কালীগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলাম কামরুল বলেন, আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা মেহের আফরোজ চুমকি এমপির নির্দেশে, কালীগঞ্জ পৌর ছাত্রলীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি শাহ আলম শেখ ও কালীগঞ্জ পৌর যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নূর আলম শেখের ব্যক্তিগত উদ্যোগে কালীগঞ্জ পৌর ৭ নং ওয়ার্ডে তাদের নিজ বাড়িতে অসহায় কর্মহীন ৪৫০ পরিবারের মাঝে সরকারের নির্দেশনা অনুযায়ী সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। তারা দুজন সহোদর ভাই হিসাবে যেভাবে গরিব দুখী মানুষের পাশে দাঁড়িয়েছে এভাবে যদি সমাজের সকল বিত্তবান মানুষ অসহায়, হতদরিদ্র ও কর্মহীন মানুষের পাশে দাঁড়ায় তাহলে এলাকার কোন লোক না খেয়ে মরবে না।

এ বিষয়ে কালীগঞ্জ পৌর ছাত্রলীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি শাহ আলম শেখ বলেন, মহামারী করোনা ভাইরাসের কারণে সারা দেশের মতো কালীগঞ্জে লকডাউন চলছে। তাই সাধারণ মানুষ ঘরমুখী হয়ে কর্মহীন অবস্থায় রয়েছেন। তার ফলশ্রুতিতে এলাকার অসহায়, হতদরিদ্র ও দিনমজুর মানুষের পাশে থাকার লক্ষ্যে, বুধবার সকালে আমি ও আমার সহোদর ভাই নূর আলম শেখ আমাদের ব্যক্তিগত উদ্যোগে ৩৫০ পরিবারের মাঝে ১০ কেজি চাল ও ২ কেজি আলু এবং ১০০ পরিবারের মাঝে নগদ ৫০০ টাকা করে বিতরণ করা হয়েছে। আপনারা সবাই আমাদের দু ভাইয়ের জন্য দোয়া করবেন আমরা যেন দেশের যে কোন দূর্যোগ বা মহামারীর সময় মানুষের পাশে দাঁড়াতে পারি। আমরা যে কোন পরিস্থিতিতে আপনাদের পাশে থাকবো (ইনশাআল্লাহ্)।

এ সময় উপস্থিত ছিলেন, কালীগঞ্জ পৌর ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ সেলিম মেম্বার, সাধারণ সম্পাদক সাইদুর রহমান, বিআরডিবির চেয়ারম্যান আরিফ হোসেন খান রয়েল সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *