জামালপুরে সিভিল সার্জন, চিকিৎসকসহ ৬ জন করোনায় আক্রান্ত

Slider জাতীয়

জামালপুর: গত ২৪ ঘণ্টায় জামালপুরের সিভিল সার্জন, দুইজন চিকিৎসক ও দুই স্বাস্থ্যকর্মীসহ ৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫৭ জনে। এদের মধ্যে ১০ জন চিকিৎসকসহ ২৮ জন স্বাস্থ্যকর্মী রয়েছেন।

নতুন করে আক্রান্তরা হলেন, জামালপুরের সিভিল সার্জন, জামালপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের ৪৬ বছর বয়সী ইউনানী চিকিৎসক ও একই হাসপাতালের ৪০ বছর বয়সী মেডিসিন বিশেষজ্ঞ, জেনারেল হাসপাতালের ২৮ ও ৩০ বছর বয়সী দুই ভাই এবং সদর উপজেলার বাঁশচড়া ইউনিয়নের বৈঠামারী গ্রামের ৩০ বছর বয়সী এক ব্যক্তি।

জামালপুরের ডেপুটি সিভিল সার্জন ডা. শফিকুজ্জামান জানান, মঙ্গলবার ময়মনসিংহ মেডিকেল কলেজের ল্যাবে প্রথম দফা নমুনা পরীক্ষায় জামালপুরের ৬ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে জামালপুরের সিভিল সার্জন, জামালপুর জেনারেল হাসপাতালের দুইজন চিকিৎসক ও দুই ভাই এবং একজন সদর উপজেলার বাসিন্দা। আক্রান্তদের মধ্যে ১০ চিকিৎসকসহ ২৮ জনই জামালপুর স্বাস্থ্য বিভাগের কর্মী।

করোনা আক্রান্ত ৫৭ জনের মধ্যে ইসলামপুর উপজেলায় করোনা উপসর্গ নিয়ে ২ নারীর মৃত্যুর পর তাদের নমুনা পরীক্ষায় করোনা সংক্রামণ ধরা পড়ে এবং ময়মনসিংহে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় দেওয়ানগঞ্জে করোনা আক্রান্ত এক ব্যক্তি। আর সুস্থ হয়ে এখন পর্যন্ত বাড়ি ফিরেছেন ১ নারীসহ ৪ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *