টাঙ্গাইলের বাসাইলে ৩০ টি পরিবার পেলো রমজান সামগ্রী

Slider বাংলার মুখোমুখি

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল।জেলার বাসাইলে মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে গৃহবন্দি কর্মহীন ও অসহায় ৩০ টি পরিবারের মাঝে রমজান উপলক্ষে বিভিন্ন সামগ্রী বিতরণ করেছেন পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ কাউছার হোসেন সুজন।

আজকে শনিবার (২৫ই এপ্রিল) পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক সুজন তার নিজ অর্থায়নে সকাল থেকে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কর্মহীন ও অসহায় পরিবারের বাড়ি বাড়ি গিয়ে নিজ হাতে রমজান সামগ্রী পৌঁছে দিয়েছেন। মাহে রমজান সামগ্রী হিসেবে – বুট, খেসারী ডাউল, তৈল, খেজুর, ট্যাংক, চিনি, সাবান ইত্যাদি ৩০ টি পরিবারের মাঝে বিতরণ করেছেন।

সাধারণ সম্পাদক সুজন জানিয়েছেন,”মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি,সম্পাদকের নির্দেশনা মোতাবেক আমি আমার ব্যাক্তিগত অর্থায়নে পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে গৃহবন্দী “কর্মহীন ও অসহায়” ৩০ টি পরিবারের মাঝে রমজান মাস উপলক্ষে নিজের সামর্থ্য অনুযায়ী স্বল্প প্রসারের কিছু খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আর আমি জানি আমার পৌর এলাকায় অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে ও অনেক অসহায় মানুষও আছে যাদের এই মহামারীতে জীবনযাপন করা কষ্টকর হচ্ছে। তবে আমার পক্ষে সকলকে সহযোগিতা করা সম্ভব নয় তাই আমি আমার সার্থ অনুযায়ী যতোটুকু পেরেছি তাদের সাহায্য করেছি। তাই সমাজের বিত্তশালী যারা আছেন আপনারা দয়া করে এ মানুষ গুলোর মাঝে সাহায্যে হাতটা বাড়িয়ে দেন। আর এই মহামারীতে আপনাদের সাহায্যের হাতটা বাড়িয়ে দিলে তারা একটু ভালো করে জীবনযাপন করতে পারবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *