গাজীপুর প্রশাসনের একজন উচ্চপদস্থ কর্মচারী উপসর্গ ছাড়াই করোনায় আক্রান্ত!

Slider গ্রাম বাংলা বাংলার মুখোমুখি

গাজীপুর: গাজীপুর প্রশাসনের একজন উচ্চপদস্থ কর্মচারী(বড় পদে আসীন) করোনায় আক্রান্ত বলে নিশ্চিত হওয়া গেছে। তিনি একটি বড় দপ্তরের বড় কর্মকর্তার একান্ত নিজস্ব কর্মচারী হিসেবে কর্মরত। গতকাল তার করোনা শনাক্ত হয়েছে। তিনি বর্তমানে হোম কোয়ারেন্টিনের রয়েছেন।

আজ শুক্রবার রাত ১০টা ২৫ মিনিটে তিনি নিজেই সংবাদটি নিশ্চিত করেন। তিনি বলেছেন, আমার কোন উপসর্গ নেই। তবুও গতকাল করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। আগামীকাল আবার পরীক্ষা হবে। আমি বর্তমানে হোম কোয়ারেন্টিনে আছি।

জানা যায়, চাকুরীর সুবাধে ওই কর্মকর্তাকে অফিস খোলা বা বন্ধ যাই থাকুক, ডিউটি করতে হয়। জেলার একটি বড় প্রশাসনিক দপ্তরের সার্বক্ষনিক সেবা করাই তার ডিউটি। কাজের প্রয়োজনে তাকে প্রতিদিন বড় বড় কর্মকর্তার অফিস ও বাসায় যাতাযাত করতে হয়। তবে তার করোনার উপসর্গ না থাকায় দ্বিতীয় টেষ্টে তিনি করোনামুক্ত হবেন বলে আশা করছেন ওই রোগী।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক চিকিৎসক বলেছেন, করোনা শনাক্ত হলে গোপন করা বড় ঝূঁকি। কারণ তিনি যাদের সাথে উঠাবসা করেছেন, যাদের সংস্পর্শে গিয়েছেন তাদেরকে দ্রুত কোয়ারেন্টিনে না নিলে সংক্রমন নিয়ন্ত্রন কঠিন হবে। গোপন করলে ওই রোগী সহ তার সংস্পর্শে আসা সকলেই করোনা ঝূঁকিতে থাকবে। একই সঙ্গে সত্য প্রকাশ করলে সংক্রমন প্রতিরোধ সহজ হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *