টাঙ্গাইল মহিলা দলের নেত্রী নিলুফার ইয়াসমিন হত-দরিদ্রদের পাশে দাড়ালেন

Slider গ্রাম বাংলা


সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে লোকজনকে ঘরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে সরকারের পক্ষ থেকে। কিন্তু এতে খাদ্যের অভাবে পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছেন কর্মহীন মানুষরা। আর এ পরিস্থিতিতে সংকটে থাকা এসব দরিদ্র্র পারিবারের পাশে দাড়ালেন টাঙ্গাইল জেলা জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি নিলুফার ইয়াসমিন।

আজকে বৃহস্পতিবার (২৩ ই এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত টাঙ্গাইল শহরের বিভিন্ন মহল্লায়-মহল্লায় গিয়ে ত্রাণ সামগ্রী পৌছে দিয়েছেন টাঙ্গাইল জেলা জাতীয়তাবাদী মহিলা দলের এই নেত্রী।

টাঙ্গাইল জেলা জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি নিলুফার ইয়াসমিন জানিয়েছেন,”করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলা করতে এবং অসহায় মানুষের পাশে দাড়াতে নির্দেশ দিয়েছেন বিএনপির চেয়ারপার্সন বেগম খাদো জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। আর তাদের নির্দেশ অনুযায়ী দুস্থ-হতদরিদ্র ও অসহায় মানুষেরদেরকে খাদ্য সামগ্রী বিতরন করছি। টাঙ্গাইল জেলা মহিলাদল এ ধরনের উদ্যোগ আগামীতেও অব্যাহত রাখবে।”

উল্লেখ্য যে, অসহায়, দুস্থ-কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণের কর্মসূচীর সময় উপস্থিত ছিলেন জেলা মহিলা দলের সহ-সভাপতি সেলিনা বেগম, কোষাদক্ষ্য মর্জিনা বেগম, টাঙ্গাইল সদর থানা মহিলা দলের সাধারণ সম্পাদক বিলকিছ আক্তার লতা, শহর মহিলা দলের সাধারণ সম্পাদক নার্সিন, জেলা মহিলা দলের সদস্য শাহিদা, নাসিমা, মিনা সহ আরও অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *