টাঙ্গাইলের ঘাটাইলে অবৈধ টিসিবির পণ্য রাখায় জরিমানা

Slider জাতীয়

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল জেলার ঘাটাইলের সাগরদীঘি বাজারে টিসিবির পণ্য অবৈধ মজুদ ও বিক্রির দায়ে এক ব্যবসায়ীকে এক লক্ষ টাকা জরিমানা ও অনাদায়ে তিন মাসের কারাদণ্ডের আদেশ দিয়েছেন ভ্রাম্যমান আদালত। আজকে বৃহস্পতিবার (২৩ই এপ্রিল) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ঘাটাইল উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন কুমার সরকার ভ্রাম্যমান আদালতের মাধ্যমে স্থানীয় সাগরদীঘি বাজারে হায়দার আলী নামে এক ব্যবসায়ীকে এই জরিমানা করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন,”গোপন সংবাদের ভিত্তিতে ঘাটাইল উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন কুমার সরকারের নেতৃত্বে একটি দল ঘাটাইল উপজেলার সাগরদিঘী বাজারে ভ্রামমান আদালত পরিচালনা করেছেন। আর এ সময় স্থানীয় ‘একতা স্টোর’ নামে একটি দোকানে টিসিবির ৩৬ লিটার সয়াবিন তেল জব্দ করা হয়েছে। অবৈধ মজুদ ও বিক্রির দায়ে ২০১২ সালের দুর্যোগ ব্যবস্থাপনা আইনের ৩৯ ধারায় ব্যবসায়ী হায়দার আলীকে এক লক্ষ টাকা জরিমান অনাদায়ে তিন মাসের কারাদন্ড প্রদান করা হয়েছে।”

ঘাটাইল উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন কুমার সরকার বলেছেন, “অবৈধ ব্যবসার বিরুদ্ধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। একই সাথে কোন প্রকার অনিয়ম পেলেই তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *