টাঙ্গাইলের মির্জাপুরে ভাড়া দিতে দেরী হওয়ায় ভাড়াটিয়ার হাত ভেঙ্গে দিল বাড়িওয়ালা

Slider গ্রাম বাংলা

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: সারাদেশে করোনা ভাইরাসের দুর্যোগের মুহূর্তে কাজ না থাকায় বাসা ভাড়া দিতে দেরী হওয়ায় ক্ষিপ্ত হয়ে বাসার ভাড়াটিয়াকে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছেন এক বাড়ির মালিক। গত বুধবার (২২ই এপ্রিল) অমানবিক এই ঘটনাটি ঘটেছে টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডে কুতুববাজার এলাকায় রফিকুল ইসলাম রফিকের বাসায়।

আর ঐ আহত গৃহবধূ ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় আছেন।এ ঘটনার অভিযোগে গৃহবধূর স্বামী মির্জাপুর থানায় অভিযোগ করেছেন বলে পুলিশ জানিয়েছেন।এদিকে ওয়ার্ড কাউন্সিলর মোঃ. আনোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন,”উভয়ের মধ্যে ভুল বোঝাবুঝির কারণে এ ধরনের ঘটনা ঘটেছে। আর এই বিষয়ে পুলিশ ঘটনাটির তদন্ত করছেন।”

কালিয়াকৈর উপজেলার ফুলবাড়ি এলাকার খৈলসাজিন গ্রামের রিকসা চালক আব্বাছ মিয়া তার স্ত্রী জাহানারা বেগমসহ পরিবার নিয়ে কুতুববাজার এলাকায় রফিকুল ইসলাম রফিকের বাসায় ভাড়া থাকেন। তার মাসিক ভাড়া ৭০০ টাকা। আব্বাছ মিয়া রিকসা চালক এবং তার স্ত্রী জাহানারা বেগম বিভিন্ন বাসায় কাজ করে থাকেন।

আব্বাছ মিয়া ও তার স্ত্রী জাহানারা বেগম অভিযোগ করেছেন, “গত ৩০/৪০ দিন ধরে করোনা ভাইরাসের কারণে রিকসা চালানো বন্ধ।এছাড়াও কাজ কাম না থাকায় গত মাসের ৭০০ টাকা ভাড়া দিতে পারেনি। এতে পরিবার পরিজন নিয়ে এখন কষ্ট করে জীবনযাপন করছি। কিন্তু আজ কুতুববাজার এলাকার কাঁচা বাজার থেকে বাকীতে কিছু সবজি ও ২/৩ কেজি চাল বাসায় নিয়ে যাওয়ার পথে বাড়ির মালিক রফিক মিয়া দেখে বাসা বাড়ার জন্য চাপ সৃষ্টি করেন। তারপর আব্বাছ মিয়া তাকে জানায় আমার কাছে এখন টাকা নেই। এগুলো বাকী করে কিছু সবজি ও চাল নিয়ে যাচ্ছি পরের মাসে দুই মাসের ভাড়া এক সাথে দিয়ে দিব। কিন্তু এই নিয়ে কথা কাটাকাটির সময় আব্বাছ মিয়ার স্ত্রী এগিয়ে এলে রফিক মিয়া তাকে লাঠি দিয়ে আঘাত করেন।আর লাঠির আঘাতে আব্বাছ মিয়ার স্ত্রীর জাহানারা বেগমের একটি হাত ভেঙ্গে যায়।”

উল্লেখ্য যে, স্থানীয় লোকজন ঘটনাস্থলে এসে জাহানারা বেগমকে উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় একটি ক্লিনিকে নিয়েছেন।

বাড়ির মালিক মোঃ রফিকুল ইসলাম রফিক জানিয়েছেন,”ভাড়া নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে ভাড়াটিয়া অবাচ্য ও তার স্ত্রী জাহানারা বেগম আমার উপর হামলা করেছেন। আর এই উভয়ের মধ্যে ঝগড়ার জের ধরে হয়তো জাহানারা বেগম ব্যথা পেয়েছেন। তাদের হামলায় আমিও আহত হয়েছি।”

মির্জাপুর থানার সহকারী উপ পরিদর্শক মো. মুজিবুর রহমানের বলেছেন,”বাসা ভাড়া নিয়ে বাড়ির মালিক ও ভাড়াটিয়ার মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে লাঠির আঘাতে গৃহবধূর হাতে ফ্যাকচার হয়েছে। এতে তার চিকিৎসা চলছে। আর ঘটনাস্থল পরিদর্শন করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *