জেলা আওয়ামীলীগের নেতার পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

Slider গ্রাম বাংলা


রাতুল মন্ডল শ্রীপুর: গাজীপুরে ৩ সংসদীয় এলাকায় ৬ হাজার হতদরিদ্র নিন্ম আয়ের পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেন অ্যাড.জামিল হাসান দুর্জয়ের কর্মীরা
গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার ৮ টি ইউনিয়ন,একটি পৌরসভাসহ গাজীপুর সদর উপজেলার ৩ টি ইউনিয়নে দেশব্যাপী চলমান করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে কর্মহীন গরীব দুস্থ ও অসহায় মানুষদের মাঝে সদ্য প্রয়াত সাবে মন্ত্রী ও এমপি এডভোকেট মো. রহমত আলীর রাজনৈতিক উত্তরসুরী,গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক আলহাজ্ব অ্যাড.মোঃ জামিল হাসান দুর্জয়ের পক্ষ থেকে তার রাজনৈতিক কর্মীরা খাদ্য সহায়তা হিসেবে চাল,ডাল,সাবান,আলু ও শুকনা খাবার বিতরন করেছেন।

(২০ এপ্রিল সোমবার) সকাল থেকে খাদ্য সহায়তা বিতরন এ কার্যক্রম পরিচালিত হয়। চলমান খাদ্য সহায়তা কর্মসূচীর অংশ হিসেবে দ্বিতীয় দফায় আজ উপজেলার বিভিন্ন ইউনিয়নে জামিল হাসান দুর্জয়ের পক্ষে ৬ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা উপহার হিসাবে বিতরণ করেছেন তার নেতা-কর্মীরা।
অ্যাড.জামিল হাসান দুর্জয় বলেন,চলমান করোনা ভাইরাস পরিস্থিতির কারনে সরকারের পক্ষ থেকে সাধারণ মানুষকে ঘরে থাকতে বলা হয়েছে, এতে হতদরিদ্রর কিছু মানুষ সমস্যায় পড়েছেন। আমরা চেষ্টা করছি সাধারণ মানুষের পাশে থাকার। আমাদের সর্বোচ্চ চেষ্টা অব্যাহত থাকবে, মানুষের কষ্ট লাঘবের ভবিষৎও পরিস্থিতি বিবেচনায় আমরা আমাদের এ খাদ্য সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

শ্রীপুর উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক এস এম জাহাঙ্গীর আলম সিরাজী জানান, গাজীপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য প্রয়াত এ্যাডভোকেট রহমত আলীর সন্তান অ্যাডভোকেট জামিল হাসান দুর্জয় গরীব দু:খী মানুষের বন্ধু। দেশের ক্লান্তিকালে করোনার প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া উপজেলার অসহায় গরীব ও নিম্ন আয়ের মানুষের মাঝে কয়েকটি ধাপে ১৬হাজার পরিবারের মাঝে অ্যাডভোকেট জামিল হাসান দুর্জয় ভাইয়ের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এই কর্মসূচি অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *