নরসিংদীতে তিন চিকিৎসকসহ করোনায় আক্রান্ত আরও ২৭ জন

Slider জাতীয় সারাদেশ

নরসিংদী: নরসিংদীতে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও তিন চিকিৎসকসহ ২৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট কোভিড-১৯ এ আক্রান্তের সংখ্যা ৯২ জন।

আক্রান্তদের মধ্যে পলাশ উপজেলা শামীম নামে একজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বৃহস্পতিবার ৩৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। যার মধ্যে ২৭ জনের শরীরে কোভিড-১৯ এর উপস্থিতি পাওয়া যায়।
নতুন আক্রান্ত ২৭ জনের মধ্যে রয়েছে সদর উপজেলার ১২, বেলাবো উপজেলায় ৯ জন, শিবপুর উপজেলায় ৪ জন ও রায়পুরা উপজেলার ২ জন রয়েছেন।

শুক্রবার বিকেলে নরসিংদী জেলা করোনা প্রতিরোধ ইমার্জেন্সি সেল প্রধান ও অতিরিক্ত জেলা প্রশাসক ইমরুল কায়েস এ তথ্য নিশ্চিত করেছেন।

আক্রান্তদের মধ্যে সর্বমোট নরসিংদী সদর উপজেলায় মোট ৪৮ জন, রায়পুরায় ১২ জন, পলাশে ৩ জন, শিবপুরে ১২ জন, বেলাবতে ১১ জন ও মনোহরদীতে ৬ জন আক্রান্ত হয়েছেন। নরসিংদী জেলায় এ পর্যন্ত ৩৬৩ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়। যার মধ্য থেকে এ পর্যন্ত ৯২ জনের রিপোর্ট পজেটিভ আসে।

আক্রান্তদের নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা কোভিড-১৯ হাসপাতালসহ জেলার বিভিন্ন উপজেলা স্ব্যাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে রাখা হয়েছে।

নরসিংদী জেলা করোনা প্রতিরোধ ইমার্জেন্সি সেল প্রধান ও অতিরিক্ত জেলা প্রশাসক ইমরুল কায়েস বলেন, বৃহস্পতিবার ৩৮ জনের নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য বিভাগ। পরে সেগুলো আইইডিসিআরে পাঠানো হয়। সেগুলোর মধ্যে থেকে আজ ২৭ জনের করোনা পজেটিভ আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *