অবরোধ অব্যাহত থাকবে-খালেদা জিয়া

Slider রাজনীতি
image_174816.kha
ঢাকা:সরকারের পদত্যাগ এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানের দাবি না মানা পর্যন্ত শান্তিপূর্ণ অবরোধ আন্দোলন অব্যাহত রাখার জন্য বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দেশবাসীর প্রতি আহবান জানিয়েছেন।
মঙ্গলবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে খালেদা জিয়ার এ আহবানের কথা জানান দলের যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।
রিজভী স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তি বলা হয়, অবৈধ আওয়ামী সরকারের সীমাহীন নির্যাতন সত্ত্বেও সারাদেশে অবরোধ আন্দোলন সফল করার জন্য সকল স্তরের নেতাকর্মীদের অভিনন্দন জানানো হচ্ছে।
এতে বলা হয়, বিগত ২৪ ঘণ্টায় পুলিশ এবং সরকারের নিজস্ব গুন্ডাবাহিনী ২০ দলীয় জোটের ২জন কর্মীকে হত্যা করেছে। প্রায় আড়াই হাজার নেতাকর্মী আহত হয়েছে।
অসংখ্য নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে।
সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, ১২ জানুয়ারি সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত জনসভায় আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে ব্যক্তিগতভাবে আক্রমণ করে নানা মিথ্যাচার করেছেন, তার এরূপ বক্তব্যের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ এবং ভবিষ্যতে এ ধরনের বক্তব্য প্রদানে বিরত থাকার জন্য আহবান জানানো হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *