কালীগঞ্জ উপজেলার সকল ইউপি চেয়ারম্যানদের প্রতি সাবেক চেয়ারম্যান পুত্রের আবেদন

Slider গ্রাম বাংলা


মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: বর্তমান সময়ের আতঙ্ক মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে দেশের সংকটময় পরিস্থিতি মোকাবেলা করার জন্য এবং এলাকার অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে থাকার লক্ষ্যে কালীগঞ্জ উপজেলার মোক্তারপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম মোতাহার হোসেনের ছেলে জামিল ওয়াহেদ (মুহিদ) কালীগঞ্জ উপজেলার সকল ইউপি চেয়ারম্যানদের প্রতি তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে একটি আবেদন জানিয়েছেন।

মোক্তারপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম মোতাহার হোসেনের ছেলে জামিল ওয়াহেদ (মুহিদ) এর আবেদনটি তুলে ধরা হলো-
কালিগঞ্জ উপজেলার প্রতিটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের প্রতি বিনীত ভাবে অনুরোধ করা হচ্ছে, আপনার ইউনিয়ন পরিষদে প্রাপ্ত মোট সরকারী ত্রানের পরিমাণ বা বর্তমানে কি পরিমান খাদ্যসামগ্রী আছে (প্রেজেন্ট স্টক) তা নিজ নিজ ইউনিয়ন পরিষদ অফিসের সামনে সাধারণ জনগনের উদ্দ্যেশ্যে দেয়ালে লিখিত আকারে বা ব্যানার আকারে টানিয়ে দিন।

সেই সাথে আপনার ইউনিয়ন পরিষদের প্রতিটি ওয়ার্ডের জন্য বরাদ্দকৃত সরকারি ত্রান বা খাদ্যসামগ্রীর পরিমান স্পষ্ট ভাবে উল্লেখ করুন।

সরকার থেকে জনগনের প্রাপ্য জরুরী ত্রানের সঠিক পরিমান জনগনের উদ্দ্যেশ্যে উন্মুক্ত ভাবে জানার সুযোগ প্রদান করা প্রতিটি চেয়ারম্যান এবং মেম্বারদের অন্যতম দায়িত্ব।

সরকারের দেয়া ত্রান বা খাদ্যসামগ্রী জনগণ যথার্থ ভাবে পাচ্ছে কিনা তার সঠিক জবাবদিহিতা নিশ্চিত করুন। অন্যথায় ভবিষ্যতে আপনাদেরকে এর জন্য স্থানীয় ভাবে এবং রাষ্ট্রীয় ভাবে কঠিন জবাবদিহিতার আওতায় আসতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *