কালীগঞ্জে ১৮০০ কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন চুমকি এমপি

Slider জাতীয় ফুলজান বিবির বাংলা

মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: করোনাভাইরাস প্রতিরোধে দেশের সংকটময় পরিস্থিতি মোকাবেলা করার জন্য এবং এলাকার অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে থাকার লক্ষ্যে গাজীপুর-৫ কালীগঞ্জের শান্তিকন্যা মেহের আফরোজ চুমকি এমপির সহযোগীতায়, মোক্তারপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে মোক্তারপুর ইউনিয়ন পরিষদের ৯ টি ওয়ার্ডের মোট ১৮০০ কর্মহীন মানুষের মাঝে সরকারের নির্দেশনা অনুযায়ী সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

মঙ্গলবার ১৪ ই এপ্রিল সকালে বাঘুন, শিংলাবো ঈদগাহ মাঠ, নোয়াপাড়া শহীদ ময়েজউদ্দিন উচ্চ বিদ্যলয় মাঠ ও ডেমরা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মোক্তারপুর ইউনিয়ন পরিষদের ১৮০০ কর্মহীন মানুষের মাঝে ত্রাণের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

মোক্তারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম তোরন বলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদিকা কালীগঞ্জের শান্তিকন্যা মেহের আফরোজ চুমকি এমপির সহযোগিতায় অত্র পরিষদের ৯ টি ওয়ার্ডের মোট ১৮০০ কর্মহীন মানুষের মাঝে সরকারের নির্দেশনা অনুযায়ী সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন মোক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এস.এম আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সবুজ সহ অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *