মেসি-ন্যুয়ারের সঙ্গে খেলতে চান রোনালদো

খেলা

Ronaldo_banglanews24_273927719

ম্যানুয়াল ন্যুয়ার, লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদো

ঢাকা: লিওনেল মেসি, ক্রিস্টিয়ানো রোনালদো ও ম্যানুয়াল ন্যুয়ার একই সঙ্গে খেলছেন। বাস্তবতার বিচারে এটা কেবল কল্পনাতেই সম্ভব। গতকাল ফিফা ব্যালন ডি’অর অনুষ্ঠানে রোনালদো নিজেই মেসি ও ন্যুয়ারের সঙ্গে খেলার ইচ্ছাপ্রকাশ করেছেন।

রোনালদো সবার সামনে তার ইচ্ছার কথা জানালেও মেসি বা ন্যুয়ার কেউই সরাসরি এ ব্যাপারে মুখ খোলেননি। তবে, পরোক্ষভাবে দু’জনই রোনালদোর নাম নিয়েছেন। তাই রোনালদোকে সাধুবাদ দেওয়াই যায় যে তিনি তার দুই প্রতিদ্বন্দ্বীর সঙ্গে খেলার আগ্রহ দেখিয়েছেন।

ব্যালন ডি‘অর জয়ী রোনালদো বলেন, ‘ফুটবলে আমি বর্তমানকেই গুরুত্ব দিতে চাই। অতীতে অনেক সেরা ফুটবলার ছিল। কিন্তু, আমি ব্যালন ডি’অরের জন্য বাকি যে দু’জন উপস্থিত রয়েছেন তাদের সঙ্গে খেলতে আগ্রহী।’

রোনালদোর পরেই মেসিকে জিজ্ঞেস করা হয়েছিল তিনি রোনালদোর সঙ্গে খেলতে চান কিনা। জবাবে মেসি বলেন, ‘আমি সবসময় সেরা ফুটবলারদের সঙ্গে খেলতে চাই। তবে, আমি ও রোনালদো চিরপ্রতিদ্বন্দ্বী দুই ক্লাবের হয়ে খেলছি। তাতে আমাদের দু’জনের একইসঙ্গে খেলার সম্ভাবনা এক অর্থে অসম্ভবই বলা চলে। কিন্তু, আমি সেরাদের পাশে খেলতে চাই। রোনালদো তাদের মধ্যে একজন।’

ন্যুয়ার বলেন, ‘আমি সাফল্যময় দলের হয়ে খেলতে আগ্রহী। সেরা ফুটবলারদের সঙ্গে খেলতে পারাটা সত্যিই বিস্ময়কর। আমার মতে, সেরার বিচারে একজনকে রাখা ঠিক নয়। তাই, শুধু রোনালদো নয় সকল সেরা ফুটবলারের সঙ্গে খেলতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *