শ্রীপুরে নারায়নগঞ্জের দম্পতি, উদ্বেগে স্থানীয়রা

Slider গ্রাম বাংলা জাতীয়


রাতূল মন্ডল, শ্রীপুর(গাজীপুর): করোনায় আক্রান্ত নারায়নগঞ্জ জেলা থেকে এক দম্পতি গাজীপুর জেলার শ্রীপুরে শশুড় বাড়িতে বেড়াতে আসায় এলাকাবাসীর মধ্যে উদ্বেগ ও উৎকন্ঠা দেখা দিয়েছে। স্থানীয়রা বলছেন, সন্ধ্যার মধ্যে ওরা চলে যাবে।

জানা যায়, গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের হয়দেবপুর গ্রামের সীমান্তবাজার সংলগ্ন জনৈক আব্দুল মান্নানের মেয়ের বিয়ে হয়েছে নারায়ানগঞ্জে। আজ সকালে হঠাৎ করে মান্নানের মেয়ে ও জামাই বাড়িতে আসে। এই খবর প্রচার হলে এলাকাবাসী নাান জায়গায় ফোন করে ঘটনা জানায়। একই সঙ্গে ওই বাড়ির পাশ দিয়ে চলাচলের রাস্তায়ও লোকসমাগম কমে যায়।

স্থানীয় একটি সূত্র বলছে, নারায়ারগঞ্জ থেকে এই দম্পতি পালিয়ে গতরাতে গফরগাও আসলে স্থানীয় লোকজন তাড়িয়ে দেয়। তাড়া খেয়ে তারা আজ সকালে হয়দেবপুর গ্রামে জামাই তার স্ত্রী সহ শশুড়বাড়িতে আশ্রয় নেয়।

কাওরাইদ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি মেম্বার আকবর আলী জানায়, ঘটনা সঠিক। আজ সন্ধ্যার মধ্যে গ্রাম ছেড়ে চলে যাওয়ার জন্য বলা হয়েছে নারায়ানগঞ্জ থেকে আসা পরিবারকে। স্থানীয় শ্রীপুর থাানা পুলিশকে ঘটনা জানানো হয়েছে বলে জানান ওই মেম্বার।

এ বিষয়ে জানতে শ্রীপুর থাানার অফিসার ইনচার্জ(ওসি) লিয়াকত আলীকে ফোন দিলে তিনি ফোন রিসিভ করেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *