গাজীপুর-৫ নির্বাচনী এলাকায় খাদ্যসামগ্রী বিতরণ চুমকি এমপির

Slider গ্রাম বাংলা জাতীয়

মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃকরোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে মানুষদের ঘরমুখী রাখতে এবং খাদ্যাভাব দূর করার লক্ষ্যে গাজীপুর-৫ কালীগঞ্জ নির্বাচনী এলাকার অসহায় হতদরিদ্র, দিনমজুর ও কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে যাচ্ছেন সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি।

বৃহস্পতিবার সকালে গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল, মিরের বাজারে করোনা ভাইরাসে কর্মহীন দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি ও গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ জাহাঙ্গীর আলম।

এছাড়া মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থানীয় কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি এমপির দেয়া খাদ্যসামগ্রী কালীগঞ্জ উপজেলার প্রতিটি ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদকের মাধ্যমে এলাকার অসহায় কর্মহীন মানুষদের মাঝে বিতরণ করা হচ্ছে।

বৃহস্পতিবার সকালে বক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আর সাধারন সম্পাদকের মাধ্যমে কেন্দ্রীয় আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদিকা মেহের আফরোজ চুমকি এমপির উদ্যোগে বক্তারপুর ইউনিয়নের ২শত কর্মহীন মানুষদের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী দেয়া হয়েছে।
বক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. মুজিবুর রহমান পলাশের কাছে আসা ১ শত ত্রাণসামগ্রী এলাকার কর্মহীন অসহায় হতদরিদ্র মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে পৌছে দেন।
আর বক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. রফিকুল ইসলাম খান তার লোক দিয়ে ১শত পরিবারের মাঝে মেহের আফরোজ চুমকি এমপির দেওয়া ত্রাণ সামগ্রী বিতরণ করছেন।

উপজেলার অন্যান্য ইউনিয়নে ত্রাণ সামগ্রী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদকের কাছে পৌছে দেয়া হয়েছে। ইউনিয়ন নেতৃবৃন্দদের সমন্বয়ে প্রতিটি ইউনিয়নে কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *