জিসিসি মেয়রের ৮০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান কার্যক্রম উদ্বোধন

Slider জাতীয় টপ নিউজ


গাজীপুর: গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ এডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম করোনা মোকাবেলায় লকডাউন সময়ে অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণের অংশ হিসেবে প্রাথমিকভাবে ৮০ হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেছেন।

আজ বৃহসপতিবার তার নিজ বাসভবনে আনুষ্ঠানিকভাবে এই কার্যক্রম উদ্বোধন হয়। এসময় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ এডভোকেট আ ক ম মোজাম্মেল হক সহ দলীয় নেতা-কর্মী ও প্রশাসনের কর্মকর্তাবৃন্ধ উপস্থিত ছিলেন।

এদিকে গাজীপুর সিটির নাগরিকদের জন্য খাদ্য সামগ্রী, চিকিৎসার ব্যবস্থা, ও জনগনকে সুরক্ষার যাবতীয় সুরক্ষা সামগ্রীও বিতরণ করছেন তিনি। ভ্রাম্যমান এ্যাম্বুলেন্সের ব্যবস্থাও করেছেন মেয়র। নগরের বিভিন্ন গুরুত্বপূর্নস্থানে ৫ হাজার পানি ট্যাংকও বসিয়েছেন তিনি। আপাতত ৫০ হাজার পরিবারকে দিচ্ছেন নিয়মিত খাদ্য সরবরাহ। এর আগে জাহাঙ্গীর আলম শিক্ষা ফাউন্ডেশনের মাধ্যমে তিনি শিক্ষবৃত্তি চালু করেন। এই বৃত্তির পরিধি হবে প্রায় একশ কোটি টাকা। সম্প্রতি তিনি গাজীপুর মহানগরের রাস্তাঘাট উন্নয়ন, সংস্কার ও নতুন রাস্তা নির্মান কাজ চালোন পুরোদমে।

জিসিসি মেয়র জাহাঙ্গীর আলম ইতোমধ্যে গাজীপুর মহানগরের টঙ্গীতে গণস্বাস্থ্য হাসপাতাল নামে একটি বেসরকারী হাসপাতালে পৃষ্টপোষকতা দিয়ে তিনি করোনা রোগীর চিকিৎসার ব্যবস্থা করেছেন। সরবরাহ দিয়েছেন কিট ও অন্যান্য প্রায়েজনীয় সরঞ্জাম। দিয়েছেন নগদ টাকাও। গাজীপুর জেলার বেসরকারী হাসপাতালেও প্রয়োজনীয় চিকিৎসা সামগ্রী দিয়েছেন মেয়র।

গাজীপুরের মানুষ মনে করেন, স্বাভাবিকভাবে গাজীপুর সিটি মেয়র গাজীপুর সিটির জন্য কাজ করবেন। কিন্তু তিনি তার দলের প্রধানের আহবানে সাড়া দিয়ে গাজীপুরই শুধু নয়, দাঁড়িয়েছেন বাংলাদেশের পাশেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *