কালীগঞ্জে ওয়ার্ড আ’লীগের সভাপতি প্রহলাদের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

Slider বাংলার মুখোমুখি

মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ করোনাভাইরাস প্রতিরোধে দেশের সংকটময় পরিস্থিতি মোকাবেলা করার জন্য এবং কালীগঞ্জ পৌর এলাকায় অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে থাকার লক্ষ্যে পৌর ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি প্রহলাদ চন্দ্র ঘোষ অর্ধশতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

মঙ্গলবার বিকেলে কালীগঞ্জ পৌর ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি প্রহলাদ চন্দ্র ঘোষের ব্যক্তিগত উদ্যোগে দলীয় নেতাকর্মীদের নিয়ে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড চান্দাইয়া, বড়নগর, চৌড়া নয়াবাড়ী, ভাদগাতী ও খঞ্জনা এলাকায় দিনমজুর ও হতদরিদ্রদের মাঝে ৫ কেজি চাউল, ১ কেজি ডাল, ১ কেজি লবন, ১ লিটার তেল, ২ কেজি আলু ও ১ পিস সাবান সামগ্রী বিতরণ করেছেন।

কালীগঞ্জ পৌর ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি প্রহলাদ চন্দ্র ঘোষ বলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদিকা কালীগঞ্জের শান্তির কন্যা মেহের আফরোজ চুমকি এমপির নির্দেশে নিজ উদ্যোগে নিজ এলাকার অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এই সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা রিপন চন্দ্র ঘোষ, ভরত চন্দ্র ঘোষ, আলমগীর হোসেন খান, জহির হোসেন, পৌর যুবলীগের সহ-সভাপতি মো. লোকমান হোসেন পনির, ছাত্রলীগ নেতা তৌকির আহমেদ অভিসহ দলীয় নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *