কালীগঞ্জে যুব মহিলা লীগ নেত্রী মরিয়ম’র কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

Slider রংপুর

হাসানুজ্জামান হাসান,লালমনিরহাটঃ সারা দেশব্যাপী যখন করোনাভাইরাস আতঙ্ক বিরাজ করছে। বাংলাদেশের সরকার যখন সবকিছু বন্ধ করে দিয়েছে। এই সংকটময় মুহূর্তে কর্মহীন হয়ে পড়েছে খেটে খাওয়া মানুষগুলো।যারা দিন আনে দিন খায় তাদের অনেকেই ঘরে এখন খাবার নেই। এমনই এক পরিস্থিতিতে মানবতার দায়িত্ববোধ থেকে এই অসহায় দুস্থ মানুষগুলোর পাশে দাঁড়িয়েছেন কালীগঞ্জ উপজেলা মহিলা যুবলীগের সভানেত্রী মরিয়ম বেগম।

৩১ শে মার্চ (মঙ্গলবার) দুপুরে উপজেলার বিভিন্ন এলাকায় অর্থায়নে কিছুটা সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে মানুষের দ্বারে দ্বারে খাদ্য সামগ্রী ও ওষুধ বিতরণ করতে দেখা গেছে যুব মহিলা লীগ নেত্রী মরিয়ম বেগম কে।

সমাজের অসংখ্য বিত্তবান মানুষরাও যখন ঘরে বসে রয়েছেন ঠিক তখনই লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতার বার্তা পৌঁছে দিতে ঘর থেকে বেরিয়ে এসে নিজ অর্থায়নে অসহায় মানুষগুলোর মাঝে চাল, ডাল, সাবান, বিস্কিট , ঔষধ, মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরন করেন তিনি।

যুব মহিলা লীগের এ খাদ্য সামগ্রী পাওয়া বৈরাতি এলাকার একজন বলেন, আমাদের কাজ কাম নাই বাহে। পেট কি সে কথা শুনে। আমাগো মরিয়ম আপা আমাগো পাশে আইসা কিছু খাবার ও ওষুধ দিয়া হামরা কেমনে থাকমো সে কতা কয়া গেল বাহে।

এ বিষয়ে মহিলা যুবলীগের সভাপতি মরিয়ম বেগম বলেন, দেশের এ অবস্থায় আমাদের শুধু বঙ্গকন্যা, নেত্রী শেখ হাসিনার উপর ভরসা করে বসে থাকলে চলবে না। আমাদের সবাইকে যার যার অবস্থান হতে সাধ্যমত সহযোগিতার হাত প্রসারিত করতে হবে বলে মনে করছি। আর এ দায়িত্ববোধ থেকে সমাজের পুরুষেরা যখন ঘরের বাইরে আসতে চায় না, ঠিক সে মুহুর্তে একজন মহিলা হয়ে আমার নেত্রীর পাশাপাশি আমিও সাধ্যমত কর্মহীন অসহায় মানুষগুলো পাশে এসে দাড়িয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *