ইজতেমা শেষে নাশকতা চালাতে পারে বিএনপি-জামায়াত’

Slider টপ নিউজ

cocktil_file_photo_SM_363818809

ঢাকা: বিশ্ব ইজতেমা শেষে মুসল্লি সেজে বিএনপি ও জামায়াতপন্থী কিছু লোক নাশকতা করার জন্য বিএনপি চেয়ারপারসনের গুলশানের কার্যালয় ও দলটির নয়াপল্টনের কার্যালয়ের সামনে সমবেত হতে পারে বলে আশঙ্কা করছে আওয়ামী লীগ।’ইজতেমা শেষে নাশকতা চালাতে পারে বিএনপি-জামায়াত’
ফাইল ছবি

শনিবার দুপুরে রাজধানীর ধানমণ্ডিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের সহযোগী সংগঠনগুলোর এক যৌথ সভায় এ আশঙ্কার কথা জানানো হয়।

দলের কেন্দ্রীয়, মহানগর ও রাজধনীর উপকণ্ঠের জেলা ও মহানগর নেতাদের অংশগ্রহণে ওই সভায় নাশকতা প্রতিরোধে দলীয় নেতাকর্মীদের সর্বোচ্চ সতর্ক থাকতে বলা হয়েছে।

সভায় উপস্থিত আওয়ামী লীগের একাধিক শীর্ষ নেতা সমকালকে এসব কথা জানান।

আওয়ামী লীগ নেতারা জানান, সরকারের কাছে গোয়েন্দা তথ্য আছে ইজতেমা শেষে বিএনপি-জামায়াতের লোকেরা নাশকতা করতে পারে। বিএনপি-জামায়াতের নাশকতা প্রতিরোধে দলীয় নেতাকর্মীদের এয়ারপোর্ট, গুলশান, মহাখালী, গুলিস্তান ও টঙ্গীতে শনিবার সন্ধ্যা থেকে অবস্থান নিয়ে সতর্ক থাকতে বলা হয়েছে।

সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাসিম, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *