অমিত-খালেদার ফোন নিয়ে সরকার বিভ্রান্তি ছড়াচ্ছে : রিজভী

Slider ফুলজান বিবির বাংলা

100255_rezvi bnp

ঢাকা: বিশ দলীয় জোটের নেতাকর্মীদের সতর্ক অবস্থানে থেকে অবরোধ চালিয়ে যাওয়ার আহ্বান জানিয়ে বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বিজেপির সভাপতি অমিত শাহ ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ফোন আলাপ নিয়ে সরকার জনমনে বিভ্রান্ত সৃষ্টি করছে। আজ শনিবার সকালে রাজধানীর গুলশানের একটি বাসায় সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

রুহুল কবির রিজভী বলেন, বেগম খালেদা জিয়া ও অমিত শাহ’র মধ্যে যে ফোনের মাধ্যমে কুশালাদি বিনিময় হয়েছে তা নিয়ে আওয়ামী লীগ মিথ্যাচার করে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করছে। সরকার মিথ্যার ওপর দাঁড়িয়ে আছে। সরকার খালেদা জিয়াকে অবরুদ্ধ রেখে মিথ্যাচার করে বলছে তাকে অবরুদ্ধ করে রাখা হয়নি।

তিনি বলেন, সরকার নিজেরা সহিংসতা করে বিরোধী দলের নামে মিথ্যা প্রচারনা চালাবে তাই সকলে সজাগ থেকে শান্তিপূর্ণ অবরোধ কর্মসূচি পালন করতে হবে। বিরোধী দলের ন্যায্য দাবি আদায়ের আন্দোলন দমানোর জন্যই প্রশাসনে রদবদল করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

বাংলাদেশ অর্থনীতি সমৃদ্ধ হচ্ছে – প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই বক্তব্যের প্রতিক্রিয়ার রিজভী বলেন, প্রধানমন্ত্রীর এ বক্তব্য মিথ্যাচার। দেশ অর্থনীতিতে এগিয়ে যাচ্ছে না। বরং আওয়ামী লীগ সরকার টেন্ডারবাজী, লুটপাট, দখলবাজী, চাদাবাজি, দুর্নীতি করে অর্থনীতিকে ধ্বংস করে দিচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *