কালীগঞ্জে ২৮ দোকানদারকে প্রায় ৫ লক্ষ টাকা অর্থদন্ড

Slider জাতীয় বাংলার আদালত


কালীগঞ্জ ( গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালীগঞ্জে দ্রব্যমূল্যের দাম বেশী ও বেশী পণ্য মওজুদ রাখার অভিযোগের সংবাদ পেয়ে ভ্রাম্যমান আদালতের নিবার্হী ম্যাজিষ্টেড ও উপজেলা নিবার্হী অফিসার মো. শিবলী সাদিক ও উপজেলা সহকারী(ভূমি) মো. যুবের আলম শুক্রবার ও শনিবার ২দিনব্যাপী উপজেলার কালীগঞ্জ, নাগরী, জামালপুর, দোনাল বাজার সহ বিভিন্ন বাজারে অভিযান পরিচালনা করেন। এ সময় ভোক্তা অধিকার আইনে বিসমিল্লাহ ষ্টোরকে ৫০ হাজার, মের্সাস গৌরাঙ্গ বান্ডারকে ৫০ হাজার, দ্বীপক এন্টারপ্রাইজকে ৩০হাজার, নিতাই এন্টারপ্রাইজকে ৩০ হাজার, বণিক এন্টারপ্রাইজকে ৩০ হাজার, হেমন্ত ট্রেডার্সকে ৫ হাজার, সেন্টু ষ্টোরকে ২০ হাজার, সুনীল এন্টারপ্রাইজকে ৩০ হাজার টাকা করে আটটি দোকানকে মোট ২ লাখ ৪৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ ছাড়াও শনিবার আরো বেশ কয়েকটি বাজারে অভিযান চালিয়ে ১ লাক্ষ ৯৮ হাজার টাকা নগদ অর্থদন্ড ও ২০টি মামলা দেয়া হয়েছে বলে জানিয়েছেন ভ্রাম্যমান আদালতের নিবার্হী ম্যাজিষ্টেড ও উপজেলা নিবার্হী অফিসার মো. শিবলী সাদিক।

কালীগঞ্জে ট্রেন থেকে পড়ে যুবক গুরুতর আহত

কালীগঞ্জ ( গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালীগঞ্জে চলতি ট্রেন থেকে পড়ে অজ্ঞাত এক যুবক গুরুতর রক্তাক্ত আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে।
ঘটনাটি ঘটেছে গত শনিবার দুপুরে কালীগঞ্জ আড়িখোলা ষ্টেশন থেকে আধাঁ কিলোমিটার দুরে মুনশুরপুর টেকপাড়া নামকস্থানে ।

স্থানীয় সূত্রে জানাযায়, শনিবার আনুমানিক আড়াইটার দিকে মুনশুরপুর টেকপাড়া নামকস্থানে রেললাইনে পাশে মাথা ফাটা রক্তাক্ত জখম অচেতন অবস্থায় এক যুবককে দেখতে পেয়ে কালীগঞ্জ থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে থানার উপ-পরির্দশক মফিজুর রহমান মল্লিক ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে মাথা ফাটা রক্তাক্ত অবস্থায় ওই যুবককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি হলে দ্রত তাকে ঢামেক হাসপতালে রের্ফাড করেন।

এ সংবাদ লেখা পর্যন্ত ওই যুবকের কোনো সন্ধান পাওয়া যায়নি।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার ওসি একে এম মিজানুল হক জানান, আহত ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে এবং বিষয়টি নরসিংদী জিআরপি থানাকে অবগত করানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *