ঢাকা-রাজশাহী-খুলনা-চট্রগ্রাম রেলযোগাযোগ বন্ধ

Slider টপ নিউজ

 99808_rail

ঢাকা: জয়পুরহাটের উড়ি এলাকায় রেললাইন উপড়ে ফেলায় জয়পুরহাটের সাথে ঢাকা, রাজশাহী ও খুলনার ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে। দুর্ঘটনার কারণে সিলেটের সঙ্গে ঢাকা ও চট্টগ্রামের ট্রেন যোগাযোগ সম্পূর্ণ বন্ধ রয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার ভোর রাতে জয়পুরহাট-জামালগঞ্জ রেললাইনের উড়ি মাধপাড়া ব্রিজ এলাকায় ৩৬ ফুট রেললাইন তুলে ফেলে অবরোধকারীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং রেল বিভাগের সাথে যোগাযোগ করে লাইন মেরামতের কাজ করছে।

জয়পুরহাট স্টেশন মাস্টার আব্দুস সালাম জানান, লাইন তুলে ফেলায় আপাতত ট্রেন চলাচল বন্ধ আছে। তবে এ মুহূর্তে কোনো ট্রেন আটকা নেই বলেও জানান তিনি।

জয়পুরহাট সদর থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি)আব্দুর রশিদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রেললাইন মেরামতের কাজ চলছে। ট্রেন চলাচল অল্প সময়ের মধ্যে স্বাভাবিক হবে।

মৌলভীবাজারে কুলাউড়ার শমসেরনগর এলাকায় উদয় এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন ও ৫ বগি লাইনচ্যুত হয়েছে। গত রাত ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে অন্তত দেড় ১৫০ যাত্রী আহত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ট্রেনটি প্রায় ৭০০ এর বেশি যাত্রী নিয়ে সিলেট থেকে চট্টগ্রাম যাচ্ছিল।দুর্ঘটনার কারণে সিলেটের সঙ্গে ঢাকা ও চট্টগ্রামের ট্রেন যোগাযোগ সম্পূর্ণ বন্ধ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *