চলমান আন্দোলনে ঐক্যবদ্ধভাবে অংশ নেয়ার আহবান খালেদা জিয়ার

Slider জাতীয়

80076_Gazipur-(4)--22-October-201
ঢাকা: চলমান আন্দোলনে দেশবাসীকে ঐক্যবদ্ধভাবে অংশ নেয়ার আহবান জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

সিনিয়র সাংবাদিক মাহফুজউল্লাহ ও ইউনিভার্সিটি টিচার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-ইউট্যাবের ছয় সদস্যের প্রতিনিধি দল খালেদা জিয়ার সাথে তার গুলশান কার্যালয়ে দেখা করতে গেলে তিনি এ আহবান জানান।

খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ শেষে মাহফুজউল্লাহ ও অধ্যাপক আ ফ ম ইউসুফ হায়দার সেখানে উপস্থিত সাংবাদিকদের একথা জানান।

গত পাঁচদিন ধরে খালেদা জিয়া এই কার্যালয়ে অবরুদ্ধ অবস্থায় আছেন বলে বিএনপির পক্ষ থেকে দাবি করা হয়েছে।

বেগম খালেদা জিয়া খুব অসুস্থ উল্লেখ করে মাহফুজউল্লাহ জানান, গণতন্ত্র রক্ষায় চলমান আন্দোলনে খালেদা জিয়ার মনোবল অটুট আছে। বিগত আন্দোলন সংগ্রামে যেভাবে দেশবাসীকে পাশে পেয়েছেন বর্তমানেও সেভাবে পাবেন বলে আশা করেন তিনি।

ইউনিভার্সিটি টিচার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-ইউট্যাবের প্রেসিডেন্ট ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রো-ভিসি অধ্যাপক আ ফ ম ইউসুফ হায়দার বলেন, খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন। তিনি চলমান আন্দোলন সংগ্রামে সব শ্রেণী ও পেশার মানুষকে ঐকবদ্ধভাবে অংশ নেয়ার আহবান জানিয়েছেন।

দুপুর সাড়ে ১২টার দিকে ইউসুফ হায়দারের নেতৃত্বে আরো পাঁচজন শিক্ষক খালেদা জিয়ার সাথে দেখা করতে যান। এর আগে কার্যালয়ে প্রবেশ করেন মাহফুজউল্লাহ। বেলা আড়াইটার দিকে সাক্ষাৎ শেষে তারা বেরিয়ে আসেন।

পাঁচজন শিক্ষক হলেন- অধ্যাপক ড. খলীলুর রহমান, অধ্যাপক ড. আশরাফুল ইসলাম চৌধুরী, অধ্যাপক ড. আব্দুল আজিজ, অধ্যাপক ড. তাহমিনা আখতার টফি ও অধ্যাপক ড. মোরশেদ হাসান খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *