তথ্য প্রযুক্তির মতো দেশ এগিয়ে যাচ্ছে: হাতীবান্ধায় প্রতিমন্ত্রী পলক

Slider জাতীয় তথ্যপ্রযুক্তি


হাসানুজ্জামান হাসান,লালমনিরহাটঃ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বলেছেন, বাংলাদেশ এখন ডিজিটাল। আমরা এখন আর পিছিয়ে নেই। আর এর সবই সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে। তথ্য প্রযুক্তির কারণে এখন সব হাতের নাগালে। ঘরে বসে সব কাজ করা হচ্ছে। তথ্য প্রযুক্তির মতো দেশ এগিয়ে যাচ্ছে।

আজ শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি রাতে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বড়খাতায় বাংলাদেশ-তুরস্ক কারিগরি প্রশিক্ষণ ইনস্টিটিউটের উদ্বোধন শেষে বড়খাতা কলেজে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। আর শেখ হাসিনা না থাকলে দেশের এতো উন্নয়ন হতো না।

লালমনিরহাট-১ আসনের এমপি মোতাহার হোসেন সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন বাংলাদেশে নিযুক্ত তুরস্কের রাষ্ট্রদূত এইচ ই মুস্তাফা ওসমান তুরান।

তিনি বলেন, বাংলাদেশকে আমরা বন্ধু মনে করি। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুবই ভাল মানুষ। তিনি দিন-রাত দেশের উন্নয়নে কাজ করছে। আমরা এখানে যে ইনস্টিটিউট করেছি তা দেশের নারী ও তরুণদের এগিয়ে যেতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন তার্কিস কো-অপারেশন এ্যান্ড কো-অর্ডিনেশন এজেন্সি (টিকা) বাংলাদেশ প্রধান ইসমাইল গুনদৌদু, লালমনিরহাট জেলা প্রসাশক(ডিসি) আবু জাফর, পুলিশ সুপার(এসপি) আবিদা সুলতানা, হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সামিউল আমিন, অনুষ্ঠানের সমন্বয়ক ও আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক কম্পিউটার প্রকৌশলী ইফতেখার হোসেন মাসুদ, বড়খাতা কলেজর অধ্যক্ষ নূর এ ইলাহী বকুল প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *