ভারতের ব্ল্যাক বিউটি বিপাশ বসুর আজ জন্মদিন

Slider বিনোদন ও মিডিয়া সারাদেশ

1511456_943351132376328_4515375851226087164_n

ঢাকা: বলিউডের ব্ল্যাকবিউটি বলা হয় তাঁকে।‘আজনাবি’দিয়ে বলিউডে তাঁর প্যাহেচান।তাঁর ‘রাজ’ এ শিহরিত দর্শক।যতই তিনি বলুক না কেন ‘নো এন্ট্রি’ সিনেপ্রেমীদের মুখে একটাই কথা ‘হামকো দিওয়ানা কর গায়ে’।তিনি বঙ্গললনা বিপাশা।আজ তাঁর জন্মদিন।এবছর ৩৬ এ পা দিলেন বিপাশা।তাঁর এই শুভ দিনে আমাদের তরফ থেকে রইল অনেক অনেক শুভেচ্ছা।

ছেলেবেলা স্বপ্ন দেখতেন চিকিৎসক হবার।তাই অভিনয়ে জগতে তাঁর প্রবেশটা বলা চলে একেবারেই আকস্মিক।একটি প্রতিযোগিতা পাল্টে দেয় তাঁর জীবনের পথ। গোদরেজ সিন্থল সুপারমডেল প্রতিযোগিতায়,যেখানে বিজয়ী হয়ে ছিলেন বিপাশা।তারপর থেকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। র‍্যাম্পে তো ঝড় তুলেছিলেনই পাশাপাশি সিনেপর্দায়ও তুফান তুলেছিলেন এই কৃষ্ণকলি।সিনে জগতে তাঁর প্রবেশ আব্বস মুসতানের ছবি ‘আজনাবি’র হাত ধরে।আর প্রথম ছবিতেই আবেদনময়ী রূপে মুগ্ধ দর্শক।‘রাজ’-এ সঞ্জনার মোহিনীরূপ আরও প্রবল হয়েছে ‘জিসম’-এ সোনিয়ার মধ্যে।তাঁর এই সৌন্দর্যে,শরীরের উষ্ণতা,অভিনয়ের নৈপুণ্য ও সাহসী মনোভাব আজ বিপাশাকে নিয়ে গেছে খ্যাতির চূড়ায়।

এই জন্মদিনেই মাসেই ১৬ জানুয়ারি মুক্তি পেতে চলেছে বিপাশার ছবি ‘অ্যালোন’।ট্রেলারের দর্শক সংখ্যা দেখে মনে করা হচ্ছে এই ছবিতে বেশ সাফল্য পেতে চলেছেন বিপাশা।তবে ইতিমধ্যে বলিউডের বেশ কয়েক ভূতের ছবিতে কাজ করে ফেলেছেন বলিউডের এই হটি।সেকারণে তাঁর নতুন নামকরণও করা হয়েছে ‘হরর কুইন’।আর এই উপাধিতে বেজায় খুশি বিপাশা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *