সাত বছরে এবিসি রেডিও

বিনোদন ও মিডিয়া
নিজস্ব প্রতিবেদক:

ঢাকা: ৭ জানুয়ারি সাত বছরে পা দিচ্ছে এবিসি রেডিও এফএম ৮৯ দশমিক দুই।সবার ভালোবাসা ও শুভকামনা নিয়ে সামনের দিনগুলোতে আরো এগিয়ে যাবার প্রত্যাশা নিয়ে শুরু হচ্ছে এবিসি রেডিও’র নতুন বছরের পথচলা।

বুধবার ষষ্ঠ বর্ষপূর্তির এই দিনটিকে সামনে রেখে টানা তিন দিনব্যাপী নানা অনুষ্ঠানের আয়োজন করেছে এবিসি রেডিও। এবিসির জন্মদিনের এই আয়োজনে লাইভ আড্ডা ও গান গাইতে আসছেন শাফিন আহমেদ, তপু, মাহফুজ আহমেদ, পারভেজ, প্রীতম, ব্যান্ডস: জয় শাহরিয়ার, এসওএস, দৃক। এছাড়াও আজ সারাদিন এবিসিতে রেডিওতে থাকছে প্রিয় শিল্পীদের উপস্থিতি, আড্ডা আর শ্রোতাদের সরাসরি অংশগ্রহনে বিশেষ আয়োজন ‘খোলা জানালা’। থাকবেন আপনাদের প্রিয় কথাবন্ধু কিবরিয়া, শারমিন, জয়ী, প্রত্যয়, সমন্বয়, সুমন, নীলাঞ্জনা, রেহান ও কুমকুম।

এছাড়াও ‘অন দ্য রান’, ‘হিটহট’, ‘স্পিডব্রেকার’, ‘চিল আউট’এর মতো আয়োজন নিয়ে নতুনভাবে সাজানো হয়েছে প্রতিদিনের অনুষ্ঠানমালা একই সাথে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে এবিসি রেডিওর সাপ্তাহিক আয়োজনগুলো। শনিবার ‘প্রেমরোগ’, রোববার ‘যাহা বলিব সত্য বলিব’, সোমবার ‘কুয়াশা’ মঙ্গল ও শুক্রবার ‘মেন্টস বাত্তি জ্বালাও’, বুধবার ‘হ্যালো ৮৯২০’ ও বৃহস্পতিবার ‘ডর’।

২০০৯ সালের ৭ জানুয়ারি বাণিজ্যিক পরিচালনা শুরু করেছিল এবিসি রেডিও। জন্মদিনে শ্রোতাবন্ধু, বিজ্ঞাপনদাতা, শিল্পী-কুশলী, শুভানুধ্যায়ী ও সবাইকে এবিসি পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *