কুড়িয়ে পাওয়া টাকা ফেরত দিলেন পুলিশ

Slider জাতীয় বাংলার মুখোমুখি

রাতুল মন্ডল শ্রীপুর:কুড়িয়ে পাওয়া টাকা ভর্তি ব্যাগ ফেরত দিলেন শ্রীপুর থানা পুলিশ। কুড়িয়ে পাওয়া টাকা ফেরত দিয়ে নজির স্থাপন করলেন শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাহিনূর রহমান। শ্রীপুর মডেল থানার সামনের রাস্তা থেকে কুড়িয়ে পাওয়া ব্যাগ ভর্তি ১৫ হাজার টাকা মালিককে ফেরত দিয়েছেন।

(২২ ফেব্রুয়ারী শনিবার) সন্ধ্যা সাড়ে ছয়টার সময় শ্রীপুর থানার (এসআই) মো. শাহিনূর রহমান একটি ব্যাগ কুড়িয়ে পান। তিনি ব্যাগটি খুলে দেখতে পান তার মধ্যে টাকা রয়েছে। পরে তিনি ব্যাগসহ টাকা থানায় জমা দেন। এবং থানায় সেবা প্রার্থীদেরকে জানান। পরবর্তীতে পৌর শহরের মৃত সাদির শেখের ছেলে আব্দুল খালেক থানায় টাকার বর্ণনা দিলে, টাকাসহ ব্যাগ ফেরত দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি লিয়াকত আলী, এসআই মো. শাহিনূর রহমান, শ্রীপুর পৌর আওয়ামীলীগের সাধারণত সম্পাদক মো. নূরে আলম মোল্লা প্রমুখ।

মুরগী ব্যবসায়ী আব্দুল খালেক জানান, শনিবার সন্ধার দিকে শ্রীপুর থানার সেবার জন্য এসে টাকার ব্যাগ পথিমধ্যে হারিয়ে ফেলি। অনেক খোঁজাখুজি করে ব্যাগটির সন্ধান পাচ্ছিলেন না। পরে শ্রীপুর থানা পুলিশ টাকার ব্যাগ পেয়েছে শুনে, টাকার বিবরণ দিলে পুলিশ আমার টাকা ফিরিয়ে দেয়।
তিনি আরোও বলেন, পুলিশ টাকা ফেরত দিয়ে সততার পরিচয় দিলো। যা দৃষ্টান্ত হয়ে থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *