কালীগঞ্জে মেয়েকে পরীক্ষা কেন্দ্রে নিয়ে যেতে পারেনি মা

Slider নারী ও শিশু

মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ কালীগঞ্জে দাখিল পরীক্ষার্থী মেয়েকে পরীক্ষা কেন্দ্রে নিয়ে যেতে পারেনি মা। কেন্দ্রে পৌছার এক কিলোমিটার আগেই ইজিবাইকরে চাকা খুলে যায়। মুহুর্তে যানবাহনটি উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রচুর রক্তক্ষরণে মা সীমা আক্তার (৪০) মারা গছেনে বলে জানান কর্তব্যরত চিকিৎসক। গুরুতর আহত হয় খলাপাড়া দারুল আমান দাখিল মাদ্রাসার পরীক্ষার্থী তাসলিমা বেগম। কালীগঞ্জ উপজলোর বক্তারপুর ইউনিয়নের পৈলানপুর এলাকায় আজ বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে এমন মর্মান্তিক সড়ক দূর্ঘটনাটি ঘটেছে। নিহত সীমা আক্তার বাহাদুরসাদী ইউনিয়নের বাশাইর গ্রামের ইব্রাহীম মল্লিকের স্ত্রী। পরে বিশেষ ব্যবস্থায় ওই পরীক্ষার্থীর পরীক্ষা নেয়া হবে বলে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়।

জানা যায়, কালীগঞ্জ পৌরসভার ১ নম্বর ওয়ার্ড দুর্বাটি আলিয়া মাদ্রাসায় উপজেলার দাখিল পরীক্ষার কেন্দ্রে। বাহাদুরসাদী ইউনিয়নের খলাপাড়া দারুল আমান দাখিল মাদ্রাসার পরীক্ষার্থী তাসলিমা বেগমকে নিয়ে তার মা সীমা আক্তার ইজিবাইক যোগে পরীক্ষার কেন্দ্রে নিয়ে যাচ্ছিলেন। ইজিবাইকটি দোলান বাজার হয়ে ফুলদী বাজার দিয়ে দুর্বাটি কেন্দ্রে যাওয়ার পথে পৈলানপুর নামকস্থানে পৌছলে ইজিবাইকের চাকা খুলে যায়। মুর্হুতে ইজিবাইকটি উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষার্থীর মা সীমা আক্তারকে মৃত ঘোষণা করনে। আহত পরীক্ষার্থীকে প্রাথমকি চিকিৎসা দেয়া হয়। পরে বিশেষ ব্যবস্থায় ওই পরীক্ষার্থীর পরীক্ষা নেয়া হবে।

ঘটনার পর থেকে চালক পলাতক রয়েছে বলে জানান কালীগঞ্জ থানার এস.আই রেজাউল করমি।

ঘটনাটি শুনে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে আসেন এবং পরীক্ষার্থী ও তার পরিবার ও পরিজনদের সাথে কথা বলেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শিবলী সাদিক। তিনি বলনে, ঘটনাটি মর্মান্তিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *