আত্মহত্যা নয়, সাবেক মন্ত্রীর স্ত্রী সুনন্দা হত্যাকাণ্ডের শিকার: পুলি

সারাবিশ্ব

ডেস্ক : ভারতের সাবেক প্রতিমন্ত্রী শশী থারুরের স্ত্রী সুনন্দা পুস্কর হত্যাকাণ্ডের শিকার হয়েছেন বলে সিদ্ধান্তে পৌঁছেছে পুলিশ।

নয়া দিল্লির একটি অভিজাত হোটেল থেকে সুনন্দার লাশ উদ্ধারের প্রায় এক বছর পর তাকে হত্যার অভিযোগ এনে মামলাটি নথিভুক্ত করার সিদ্ধান্ত পুলিশ নিয়েছে বলে মঙ্গলবার টাইমস অফ ইন্ডিয়া জানিয়েছে।

পুলিশ বলছে, সুনন্দাকে বিষপ্রয়োগ করা হয়েছে এবং হয় তাকে জোর করে বিষ খাওয়ানো হয়েছে, নয়তো ইনজেকশনের মাধ্যমে তা মুখে ঢুকিয়ে দেওয়া হয়েছে।

ফরেনসিক রিপোর্ট পাওয়ার ভিত্তিতে পুলিশ ভারতে চাঞ্চল্যকর এই মৃত্যু নিয়ে এই অভিযোগ করেছে। এর তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে দিল্লি পুলিশের উপকমিশনার প্রেমনাথ এবং সহকারী উপকমিশনার কুশবানকে।

২০১৪ সালের ১৭ জানুয়ারি সুনন্দার লাশ পাওয়ার পর অস্বাভাবিক মৃত্যুর একটি মামলা হয়েছিল, এখন তা হত্যা মামলায় রূপান্তরিত হল।

সুনন্দার লাশ উদ্ধারের সময় শশী হোটেলে ছিলেন না। সাবেক কূটনীতিক শশী থারুর কংগ্রেসের মুখপাত্রের দায়িত্ব পালন করলেও তাকে গত নির্বাচনের পর সরিয়ে দেওয়া হয়।

সম্প্রতি বিজেপির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ‘ক্লিন ইন্ডিয়া’ কর্মসূচিতে সমর্থন জানিয়ে নতুন করে আলোচনায় আসেন কেরালার এই রাজনীতিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *