আশুগঞ্জ র্পূব সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়

Slider জাতীয় শিক্ষা


গ্রামীণ জনগোষ্ঠীর উন্নয়নে প্রচার কার্যক্রম শক্তিশালীকরণ শীর্ষক প্রকল্পের অধীন গ্রামীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নের লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশেষ উদ্যোগ ১০টি ব্র্যান্ডিং বিষয়ে আশুগঞ্জ র্পূব সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শনিবার সকাল ১০.০০ ঘটিকায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে জেলা তথ্য অফিসার(ভারপ্রাপ্ত) দীপক চন্দ্র দাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আশুগঞ্জ র্পূব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বাহাউদ্দিন শিকদার এবং বিশেষ অতিথি হিসাবে ছিলেন আয়েশা বেগম,প্রধান শিক্ষক, আশুগঞ্জ র্পূব সরকারি প্রাথমিক বিদ্যালয়,মোঃ হেলাল শিকদার,সভাপতি,পিটিএ কমিটি,আশুগঞ্জ র্পূব সরকারি প্রাথমিক বিদ্যালয়,আব্দুল কাদির,সহ-সভাপতি, পিটিএ কমিটি,আশুগঞ্জ র্পূব সরকারি প্রাথমিক বিদ্যালয়,রেজাউল শিকদার,সদস্য,আশুগঞ্জ র্পূব সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং মোঃ সোহরাব হোসেন,সহকারী শিক্ষক, আশুগঞ্জ র্পূব সরকারি প্রাথমিক বিদ্যালয়।প্রধান অতিথির বক্তব্যে আশুগঞ্জ র্পূব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বাহাউদ্দিন শিকদার বলেন,সুখী সমৃদ্ধির সোনার বাংলা গড়তে হলে সমাজ থেকে বাল্য বিবাহ দূর করতে হবে।

তাছাড়া তিনি বলেন মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার দৃঢ় ও দূরদৃষ্টি সম্পন্ন নেতৃত্ত্বে সরকার ২০২১ সালের মধ্যে দেশের সকল নাগরিককে বিদ্যুৎ সুবিধার আওতায় আনার লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছেন এবং এরই মধ্যে জাতিকে লোডশেডিং এর বিড়ম্বনা থেকে মুক্ত করেছে ।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা তথ্য অফিসার(ভারপ্রাপ্ত) দীপক চন্দ্র দাস এবং বলেন, ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা গড়ার প্রত্যয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগ ১০টি সহায়ক ভ’মিকা রাখবে। তিনি আরো বলেন- যে দেশ যত দ্রুত ইনফরমেশন হাইওয়ে যুক্ত হবে সে দেশ তত অর্থনৈতিক ভাবে চাঁঙ্গা হবে। বাংলাদেশ এ ক্ষেত্রে গুরুত্ব দিচ্ছে। তথ্য প্রযুক্তির কল্যানেই আজ বাংলাদেশ ‘‘ তলাহীন ঝুঁড়ি থেকে ডিজিটাল বাংলাদেশের মর্যাদা পাচ্ছে’’।

তাছাড়া তিনি সামাজিক নিরাপত্তা বৈষ্ঠনী নিয়ে বিশদ আলোচনা করেন।মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বাস্তবায়নের জন্য সকলের মধ্যে দেশ প্রেম থাকতে হবে এবং অনুষ্ঠানের আনুষ্ঠানিক পরিসমাপ্তি ঘোষণা করেন।

প্রেস বিজ্ঞপ্তি

প্রেরক–

(দীপক চন্দ্র দাস )
জেলা তথ্য অফিসার (ভারপ্রাপ্ত)
ব্রাহ্মণবাড়িয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *