সাংবাদিক সুমনকে দেখতে হাসপাতালে তাবিথ-ইশরাক

Slider জাতীয় রাজনীতি


ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে দায়িত্ব পালনের সময় সন্ত্রাসীর হামলায় আহত আগামী নিউজ ডটকমের সাংবাদিক মোস্তাফিজুর রহমান সুমনকে দেখতে যান তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় ঢাকা মেডিকেল কলেজে ওয়ার্ড নং ১০৩ বেড নং ৩৩ সাংবাদিক সুমন এবং যুবদল নেতা মো. সাদ্দাম হোসেনকে দেখতে যান তারা। বিএনপির মেয়র প্রার্থীরা তার সঙ্গে কথা বলেন ও শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন।

এ সময় বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেন, নির্বাচন প্রক্রিয়ার মধ্যে কারও ওপর হামলা করা কাম্য নয়। আইনশৃঙ্খলা বাহিনীকে আগে থেকে বলা হয়েছিলো নিরাপত্তা ব্যবস্থা বজায় রাখতে। সকলের নিরাপত্তার নিশ্চিত করতে। এ রকম পরিস্থিতিতে নির্বাচন কমিশন নিশ্চুপ রয়েছে, এ বিষয়টি আমাদের ভাবিয়ে তোলে আহত করে এবং বিশ্বাসের জায়গা থেকে আমাদের আরও বেশি দূরে ঠেলে দেয়।

তিনি বলেন, নির্বাচন কমিশনকে আবার স্মরণ করিয়ে দিতে চাই প্রতিশ্রুতির সঙ্গে কর্মের কোন মিল ছিলো না। নির্বাচনের সুষ্ঠু পরিবেশকে তারা ইচ্ছাকৃতভাবে বানচাল করে দিয়েছে। এ সময় সাংবাদিকদের ওপর হামলার নিন্দা জানান তিনি।

বিএনপির অপর মেয়র প্রার্থী ইশরাক বলেন, নির্বাচনের তিন চারদিন আগে আমাদের প্রচারণায় হামলা করেছিলো, সেইখানেও তিনজন সাংবাদিক আহত হন।
নির্বাচন যেসকল সংবাদিক দায়িত্ব পালন করেছিলেন, তারা ভোট জালিয়াতির মুখোশ উন্মোচন করেছেন বলেই তাদের ওপর ন্যাক্কারজনক হামলা চালিয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরী, বাংলাদেশ লেবারপার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, বিএনপি চেয়ারপারসনের মিডিয়া ইউং সদস্য শায়রুল কবির খান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *